ওয়েব ডেস্ক: ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেল দেশের প্রথম 'পর্নগ্রাফি' সিনেমা! সারা দেশের মানুষ এখন সিনেমা দেখার নামে পর্নগ্রাফি দেখতে যাচ্ছেন! এমনই এই সিনেমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে 'লাভ গেমস' ছবিটি। মুকেশ ভাটের প্রযোজনায় মহেশ ভাটের পরিচালনায় গৌরব অরোরা, পত্রলেখা এবং তারা আলিশা বেরি অভিনীত 'লাভ গেমস' ছবিটি আদ্যোপান্ত একটি পর্ন ছবি, হল থেকে বেরিয়ে এমনটাই বলছেন সিনে বিশেষজ্ঞরা এবং সারা দেশ। তাঁদের বক্তব্য, এর থেকে পরিচালক তো একটা পর্নগ্রাফিই বানাতে পারতেন। কারণ, এই ছবিতে সেক্স ছাড়া যে কিছুই নেই। ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই বিতর্কে তোলপাড় হয়ে যায় বিভিন্ন সংবাদমহল। তাদের মতে, এরকম ছবি কীভাবে তৈরি করা যায়। যেখানে গোটা ছবি জুড়েই রয়েছে এমন সমস্ত দৃশ্য, যা আগেই সেন্সর বোর্ডে আটকানো উচিত্‌। এই ছবির লাইসেন্সই বা কীভাবে পাওয়া যায়।


গত বেশ কয়েক বছর ধরে পরিচালক প্রযোজকরা ছবি তৈরির নামে ছবিতে বেশিই ঘনিষ্ঠ দৃশ্য দিয়ে ফেলছেন। কিন্তু সব ছবিকে ছাড়িয়ে গিয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত 'লাভ গেমস' ছবিটি। এতে গল্প বলতে কিছুই নেই। সমস্তটাই পর্নগ্রাফি। আর সেই সিনেমাই দেখানো হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তের অসংখ্য প্রেক্ষাগৃহে।