নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিনের চিকিৎসা শেষে অবশেষে স্বাভাবিক জীবনে ফিরলেন ইরফান খান। শুরু করলেন 'আংরেজি মিডিয়াম'-এর শ্যুটিং। ২০১৭-য় মুক্তিপ্রাপ্ত ছবি 'হিন্দি মিডিয়াম'এর সিকুয়্যাল এটি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আংরেজি মিডিয়ামের শ্যুটিং হচ্ছে উদয়পুরে। এই ছবির পরিচালনা করছেন হোমি আদাজানিয়া। ২০১৭ সালে হিন্দি মিডিয়াম ছবিটি সুপার হিট হয়। ওই ছবিটি পটভূমি ছিল দিল্লির চাঁদনি চক এলাকার এক ধনী দম্পতি উপর দৃশ্যায়িত হয়েছিল। যে দুটি চরিত্রে অভিনয় করেন ইরফান খান ও পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। যাঁরা তাঁদের সন্তানকে সেরা  শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি করতে চান। ছবির প্রযোজনা করছেন দিনেশ বিজয়ন, দীপক ডোব্রিয়াল ডিওপি অনিল মেহেতা।  



আরও পড়ুন-রাজকুমার হিরানির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, মুখ খুললেন সঞ্জয় দত্ত



আরও পড়ুন-গান নয়, রান্নায় মন গায়ক অনুপম রায়ের, খুন্তি ও প্রেসার কুকার নিয়ে চলল লড়াই



আরও পড়ুন- পাপা ক্যাহেতা হ্যায় ছবির এই জনপ্রিয় বলি নায়িকা বর্তমানে কী করছেন জানলে অবাক হবেন...



নিউরো এন্ডোক্রাইন টিউমারের আক্রান্ত হয়েছিলেন ইরফান খান। বিরল এই রোগে আক্রান্ত হওয়ার পর একসময় জীবনের আশাই ছেড়ে দিয়েছিলেন ইরফান। তবে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য ভক্তদের, শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন ইরফান। তঁর কথায়, তাঁদের প্রার্থনার জন্যই তিনি আবারও সুস্থ জীবনে ফিরে আসতে পেরেছেন।



  প্রসঙ্গত, গত বছর মার্চে বিরল এই রোগে আক্রান্ত হওয়ার পর মানসিকভাবেই ভেঙে পড়েছিলেন ইরফান। টুইটারে ইরফান লিখেছিলেন, যে অসুখ তাঁর হয়েছে তা খুব কঠিন। তবে তাঁকে ঘিরে সবার যে ভালোবাসা রয়েছে সেটাই তাঁকে শক্তি ও আশা জোগাচ্ছে। তবে 'নিউরোএন্ড্রেক্রেইন টিউমার' কিন্তু মাথায় টিউমার নয় বলেও জানান অভিনেতা। 


আরও পড়ুন-লন্ডন ইউনিভার্সিটি অফ ল-এর তরফে তৃতীয়বারের জন্য সাম্মানিক ডক্টরেট পেলেন শাহরুখ খান