নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদক যোগের তদন্তের প্রধান মুখ হলেন আইআরএস অফিসার সমীর ওয়াংখেড়ে। এই সমীর ওয়াংখেড়ের নেতৃত্বেই গত শনিবার সকালে রিয়া চক্রবর্তীর বাড়িতে হাজির হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পাশাপাশি শনিবার থেকেই স্যামুয়েল মিরান্ডা, সৌভিক চক্রবর্তী, দীপেশ সাওয়ান্তদের গ্রেফতারি পর্ব শুরু করে এনসিবি। এরপর মঙ্গলবার গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যে আইআরএস অফিসারের নেতৃত্বে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তদন্ত শুরু করেছে, সেই সমীর ওয়াংখেড়ে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বলিউডের মাদক চক্রের পর্দা ফাঁস করবেন তিনি। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর এই তুখোড় অফিসারের সঙ্গে বলিউডের যোগ রয়েছে, জানেন কি! 


আরও পড়ুন  : কতজনের মুখ বন্ধ করবেন? উদ্ধব ঠাকরেকে ফের তীব্র আক্রমণ কঙ্গনার


জানা যাচ্ছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসার সমীর ওয়াংখেড়ে হলেন বলিউড অভিনেত্রী ক্রান্তি রেদকরের স্বামী। অজয় দেবগণের ছবি গঙ্গাজলে অভিনয় করতে দেখা যায় ক্রান্তি রেদকরকে। ২০০৩ সালে মুক্তি পায় গঙ্গাজল। এরপর ২০০৭ সালে সমীর ওয়াংখেড়ের সঙ্গে বিয়ে হয় ক্রান্তি রেদকরের। বলিউডের পাশাপাশি একাধিক মারাঠি সিনেমায় দেখা য়ায় ক্রান্তিকে। অভিনয়ের পাশাপাশি পরিচালনার সঙ্গেও যুক্ত এই অভিনেত্রী। মারাঠি সিনেমা কাকন-এর পরিচালনা করেন ক্রান্তি রেদকর।