নিজস্ব প্রতিবেদন : কপালে চওড়া সিঁদুর, হাতে শাঁখা-পলা, গায়ে সোনার গয়না, পরনে ট্রাডিশনাল শাড়ি। বৃহস্পতিবার, এমনই ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দিয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। দৃষ্টি আকর্ষণ করছে ছবির নিচে শ্রীমার দেওয়া ক্যাপশান। সেখানে লেখা, ''আমাদের পথ চেয়ে মানুষেরা দিন গোনে তাই। তোমাকে এভাবে যেন আজীবন ভালোবেসে যাই।'' আরও একটি ছবির  ক্যাপশানে লেখা, ''বাসতে বাসতে ভালো তোমারি দুহাতে গেছি মরে, আবার এসেছি ফিরে নেভা নেভা ছায়াপথ ধরে..''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবির ক্যাপশান, আর শ্রীমার সাজ অনুরাগীদের মনে প্রশ্ন তুলেছে, তবে কি করোনার প্রকোপের মধ্যেই গোপনে বিয়ে করে ফেললেন অভিনেত্রী? কারোর প্রশ্ন পাত্রটি কে? 




তবে নাহ, খোঁজ নিয়ে জানা গেল, বিয়ে করেননি শ্রীমা। অভিনেত্রীর এই সাজ নেহাতই ফটোশ্যুটের জন্য। ছবির নিয়ে মেকআপ শিল্পী, কস্টিউম ডিজাইনার, চিত্রগ্রহকের নামও উল্লেখ করেছেন অভিনেত্রী। তবে সেগুলি হয়তবা নেটিজেনদের চোখ এড়িয়ে গেছে। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন শ্রীমা ও তাঁর পরিবার। তবে আপাতত তিনি সুস্থ। 


প্রসঙ্গত,  ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে অভিনয়ের দৌলতে শ্রীমা ভট্টাচার্য বেশ পরিচিত মুখ। শেষবার 'বেদের মেয়ে জ্যোৎস্না' ধারাবাহিকে দেখা গিয়েছিল শ্রীমাকে।