নিজস্ব প্রতিবেদন : বিয়ে করছেন অঙ্কিতা লোখন্ডে! নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সাদা গাউন পরে যখন হাজির হন অঙ্কিতা, সেই ছবি ভাইরাল হয়ে যায় হু হু করে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন অঙ্কিতাকে...


 



যদিও অঙ্কিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ওই ছবি দেখলে বোঝা যাচ্ছে, শ্যুটিংয়ের জন্য সাদা গাউন পরে হাজির হয়েছেন অভিনেত্রী। বিয়ে কবে করছেন, সে বিষয়ে স্পষ্টভাবে তিনি কিছু জানাননি।


চলতি বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন অঙ্কিতা। প্রায় ৬ বছর সুশান্তের সঙ্গে লিভ ইন করেন অঙ্কিতা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলে নিয়ে বিকি জৈনের সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। শোনা যায়, শিগগিরই বিয়ে করবেন তাঁরা। অঙ্কিতা যখন বিকির সঙ্গে নিজের জীবন গুছিয়ে নিতে ব্যস্ত হয়ে ওঠেন, সেই সময়ই সুশান্তের মৃত্যুর খবরে ফের ভেঙে পড়েন তিনি।


আরও পড়ুন : দুবাইতে সুহানা, সমুদ্র সৈকতে উত্তাপ ছড়ালেন শাহরুখ-কন্যা


১৪ জুন সুশান্তের মৃত্যুর পরদিন প্রয়াত অভিনেতার ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাট থেকে কাঁদতে কাঁদতে বের হতে দেখা যায় অঙ্কিতাকে। এমনকী, সুশান্তের মতো একজন প্রাণচ্ছ্বল মানুষ কখনও আত্মহত্যা করতে পারেন না বলে জোর গলায় দাবি করেন অঙ্কিতা। যার প্রেক্ষিতে রিয়া চক্রবর্তীর কটাক্ষের মুখে পড়েন তিনি। অঙ্কিতা কেন সুশান্তের ''বিধবার'' মতো ব্যবহার করছেন বলে প্রশ্ন তোলেন রিয়া। 


শুধু তাই নয়, মাদক মামলায় জামিন পেয়ে বাইরে বেরনোর পর অঙ্কিতার বিরুদ্ধে রিয়া মানহানির মামলা করতে পারেন বলেও পাওয়া যায় খবর। যদিও বিষয়টি নিয়ে কোনও রকম পালটা মন্তব্য করেননি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী।