নিজস্ব প্রতিবেদন : বলিউডের প্রায় ২০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কখনও ‘মাসিহা’, কখনও ‘ওয়ান্টেড’-এর মত জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে তাঁকে। কিন্তু, ২০০২ সালের দুর্ঘটনার পর থেকেই তাঁর কেরিয়ার গ্রাফ নীচে নামতে শুরু করে। অবশেষে ২০১৭ সালের ২৮ জুলাই মৃত্যু হয় বলিউড অভিনেতা ইন্দ্র কুমারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কান-এ ঐশ্বর্যর ছটা, ঝলসে উঠলেন রাই


মাত্র ৪৪ বছর বয়সী ইন্দ্রের মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা বলিউড জুড়ে। কম বয়সে অতিরিক্ত মাদকের জেরেই মৃত্যু হয়েছে ইন্দ্র কুমারের, শোনা যায় এমন গুঞ্জনও। ইন্দ্র কুমারের মৃত্যুতে ভেঙে পড়েন সলমন খানও। বেশ কয়েকটি সিনেমায় সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন ইন্দ্র। ফলে, তাঁর মৃত্যুতে বলিউড ‘ভাইজান’-ও ভেঙে পড়েন। কিন্তু, ইন্দ্র কুমারের মৃত্যুর আগে তিনি নাকি একটি ভিডিও রেকর্ড করেন? শুধু তাই নয়, মৃত্যুর পর এক বছর পর সেই ভিডিও এবার ভাইরালও হল? যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।


আরও পড়ুন : মায়াবী আলোর ছটা, উদ্দাম নাচ করিনার


দেখুন সেই ভিডিও..


 



যদিও মৃত্যুর আগে ইন্দ্র কুমারকে যে ভিডিওতে দেখা যাচ্ছে, তা আসলে তৈরি করা। ওই ভিডিও-র কোনও ভিত্তি নেই বলেও বেশ কয়েকটি অংশ থেকে দাবি করা হয়েছে। কিন্তু, ওই ভিডিওতে কেরিয়ার গ্রাফ ক্রমশ নেমে যাওয়া এবং বিপর্যস্ত জীবনের বর্ণনা দিয়েছেন ইন্দ্র। যা দেখে ভেঙে পড়েন অভিনেতার ভক্তরা। কিন্তু, মৃত্যুর আগে ইন্দ্র কুমারের ওই ভিডিওর সত্যাসত্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।