নিজস্ব প্রতিবেদন : কবে বিয়ে করবেন সলমন খান? এমন প্রশ্ন সব সময়ই ঘোরাফেরা করে বি টাউনে। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বর্য কিংবা ক্যাটরিনা কিংবা হাফিলে ইউলিয়া, ‘ভাইজানে’-র জীবনে একের পর এক বান্ধবীর প্রবেশ ঘটেছে বটে, কিন্তু স্থায়ী হয়নি। আর তাই বলিউডের অন্যতম ‘এলিজিবল ব্যাচেলর’ কবে বিয়ে করবেন, তা নিয়ে জল্পনার অন্ত নেই। কিন্তু, সম্প্রতি বেশ কয়েকটি সূত্র থেকে একটু অন্যরকম দাবি করা হচ্ছে সলমনের বিয়ে নিয়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সোশ্যাল সাইটে সম্প্রতি সলমনের বিয়ে নিয়ে বেশ কিছু তথ্য ছড়ানো হচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু মানুষ নাকি দাবি করেছেন, সলমন বিবাহিত। তাঁর স্ত্রী ভারতীয় নন, তিনি বিদেশে থাকেন। এমনকী, সলমনের নাকি এক সন্তানও রয়েছে বলে দাবি।


আরও পড়ুন : পরোক্ষে পদ্মাবতীকে আটকানোর হুমকি মুখ্যমন্ত্রীর 


এখানেই শেষ নয়, সলমনের স্ত্রী-সন্তানের কথা তাঁর কাছের মানুষরা জানেন বলেও দাবি করা হয়েছে। পাশাপাশি সলমন কেন বিয়ে করতে পারেন না? তিনি তো একজন মানুষ। তাই তাঁরও স্ত্রী-সন্তান থাকতে পারে- এমন মতামতও শোনা যাচ্ছে।


সম্পর্ক নিয়ে বরাবরই বেশ খোলামেলা সলমন খান। সে ঐশ্বর্য রাই-এর সঙ্গে ব্রেকআপের পর বিবেক ওবেরয়কে হুমকি দেওয়া হোক কিংবা ক্যাটরিনার জন্য রণবীরের সঙ্গে সম্পর্ক তলানিতে পৌঁছে যাওয়া, সব সময়ই জীবনকে প্রায় ‘খোলা খাতা’-র মতো প্রকাশ করা সলমন কি না বিয়েটাই সেরে ফেললেন চুপি চুপি! কী মনে হয় আপনাদের?  


তথ্য ইন্ডিয়া ডট কম