নিজস্ব প্রতিবেদন : বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা নাকি আলি দাদারকর, কার সঙ্গে ‘ডেট’ করছেন আলিয়া ভাট? বেশ কিছুদিন ধরে এমন গুঞ্জনই শুরু হয়েছে বি টাউনের অন্দরে। কিন্তু, সত্যি কি আলির সঙ্গে ডেট করছেন মহেশ ভাট কন্যা?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বিগ বস জয়ী শিল্পা 'কল গার্ল', বিস্ফোরক দাবি...


ইন্ডিয়া ডট কম-এর খবর অনুযায়ী, সিদ্ধার্থের সঙ্গে ব্রেকআপ হয়েই গিয়েছে আলিয়ার। সেই কারণেই ৩২ বছরের জন্মদিনে সিদ্ধার্থের সঙ্গে দেখা জ্ঞানী আলিয়া ভাটকে। অন্যদিকে, এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকরের জন্মদিনে যেমন হাজির ছিলেন আলিয়া, তেমনি নাইট আউটেও আলির সঙ্গে দেখা যায় আলিয়াকে। যা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। কিন্তু, আলির সঙ্গে নতুন করে কোনওরকম সম্পর্কে জড়াননি আলিয়া। নেহাত বন্ধুত্বের জেরেই আলির সঙ্গে তাঁর বাড়িতে দেখা যায় আলিয়াকে। যদিও, আলিয়া এ বিষয়ে মুখ খোলেননি।


আরও পড়ুন : রাম গোপাল বর্মার সিনেমায় নগ্ন পর্নস্টার মিয়া মালকোভা


তবে সূত্রের খবর, এই মুহূর্তে নিজের কেরিয়ার নিয়েই ভাবছেন আলিয়া। কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা অর্থাত ‘মিঙ্গল’ হওয়ার কথা আলিয়া ভাবছেন না বলে খবর। প্রসঙ্গত, বর্তমানে রণবীর সিং-এর সঙ্গে ‘গলি বয়’ এবং রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ে ব্যস্ত আলিয়া। তাই এই মুহূর্তে তিনি আর কোনও রকম সম্পর্কে জড়াতে চাইছেন না বলেই খবর।


অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে সম্পর্কের প্রথম দিকে নাকি বরুণ ধাওয়ানের সঙ্গে ভাল সম্পর্ক ছিল আলিয়ার। কিন্তু, পরে জানা যায়, আলিয়া নন, দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সঙ্গেই ডেটিং করছেন বরুণ। যদিও, বর্তমানে নাতাশার সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে ডেভিড ধাওয়ান পুত্রের।