নিজস্ব প্রতিবেদন: নয়ের দশকের অন্যতম চেনা মুখ ইশা কোপিকর(Isha Koppikar)। অভিনয়ের থেকে বেশি তিনি নজর কেড়েছিলেন আইটেম ডান্সে(Item Dance)। 'কোম্পানি' ছবিতে তাঁর আইটেম নম্বর খাল্লাসের পর তাঁর নামই হয়ে গিয়েছিল খাল্লাস গার্ল। ২০০৯ সালে বিয়ে করেছিলেন অভিনেতা, এরপর সন্তানের জন্মগ্রহণের পর বিগত ৭ বছর পর্দায় দেখা যানি তাঁকে। ইশা দাবি করেন ছবি না করলেও ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন না ইশা। এর মাঝে বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১৯৯৮ সালে 'এক থা দিল এক থি ধড়কন' ছবি দিয়ে ডেবিউ করেন ইশা। এছাড়াও 'ফিজা', 'প্যায়ার ইশক অউর মহব্বত','কোম্পানি', 'কাঁটে', 'পিঞ্জর', 'দিল কা রিশতা' একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন,'আমি কখনও কম্প্রোমাইজ করিনি তাই বিভিন্ন ছবিতে বড় রোলের অফার পাওয়ার পরও সেই রোল কেটে ছোট করে দেওয়া হয়েছে। ডি কোম্পানি ছবি থেকে আমি অনেক প্রশংসা পেয়েছি কিন্তু সেটাও একটা ছোট চরিত্র ছিল'।


আরও পড়ুন: Movie Release Date: একেন বাবু থেকে ব্যোমকেশ, ফেলুদা, সোনাদা; ২০২২-এ কবে বড়পর্দায় আসছেন কোন গোয়েন্দা?


ক্য়াম্পের জোর, স্বজনপোষণ(nepotism) থেকে শুরু কাস্টিং কাউচ(casting couch) সবই ইন্ডাস্ট্রিতে বর্তমান ছিল তাঁর সময়ে, এমনটাই দাবি ইশার। তাঁর মতে, গত পাঁচ ছয় বছরে বদলেছে ইন্ডাস্ট্রির ছবি। তিনি বলেন,'২০০০ সালের মাঝামাঝি সময়ে একজন বিখ্যাত প্রযোজক আমায় বলেন যে, আমার হিরোর গুডবুকে থাকা জরুরি। আমি বুঝিনি যে তিনি কি বলতে চান। তাঁর কথা মতো আমি ঐ হিরোকে ফোন করি। সে আমায় একা দেখা করতে বলে, এমনকি আমার স্টাফেরাও যেন সঙ্গে না যায়। সেসময় সেই হিরোর বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে প্রতারণা করার অভিযোগ ছিল। এই প্রস্তাব পাওয়ার পরই আমি প্রযোজককে ফোন করে বলি, আমি নিজের ট্যালেন্ট আর লুকের জন্য ছবিতে চান্স পাই, এগুলো কি যথেষ্ট নয়! এরপরই ঐ ছবি থেকে আমি বাদ পড়ি।'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)