নিজস্ব প্রতিবেদন: অনস্ক্রিন হোক কি অফ-স্ক্রিন সিনেপ্রেমীদের তাক লাগাতে অক্ষয় কুমারের জুড়ি মেলা ভার! 'খিলাড়ি'র খোলস ছেড়ে এখন তিনি 'ভারতকুমার'। 'প্যাডম্যান', 'টয়লেট: এক প্রেম কথা', এয়ারলিফ্ট, রুস্তম, বেবি-র মতো ছবিই বলছে সে কথা। এবার ভারতকুমার সিলভারস্ক্রিনে আনছেন দেশের মহাকাশ সাফল্যের কাহিনি। পরবর্তী ছবি 'মিশন মঙ্গল'-এ মহাকাশ বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। তাঁর ছবির শুভেচ্ছা কামনা করে টুইট করল ইসরো। তবে বিতর্ক এড়াতে পারলেন না অক্ষয়। ভারতের মহাকাশ গবেষণা সংস্থার বিরুদ্ধে বলিউডের একটি বাণিজ্যিক ছবিকে প্রচারের অভিযোগ উঠেছে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারতের মহাকাশ গবেষণা সংস্থা ইসরো টুইটারে লিখেছে, "ইসরোর টিম যে অনুভূতি ও আবেগের সঙ্গে কাজ করে 'মিশন মঙ্গল'-এর ট্রেলারে তার প্রতিফলন ঘটেছে। চন্দ্রযান ২-এর লঞ্চের প্রস্তুতি চলছে ইসরোয়। মিশন মঙ্গলের জন্য অক্ষয়কে শুভেচ্ছা।"



ইসরোকে ধন্যবাদ জানিয়ে পাল্টা ট্যুইট করেন অক্ষয়ও। 



এভাবে একটি ছবিকে প্রোমোট করছে দেশের শীর্ষ সরকারি সংস্থা, তা ভালো চোখে দেখছেন না অনেকেই। নেটিজেনদের একাংশ মনে করছে, মিশন মঙ্গল অভিযান নিয়ে ছবি করেছেন অক্ষয় কুমার। কিন্তু সেটা তো সম্পূর্ণ বাণিজ্যিক কারণে।দেশভক্তির আবেগে দর্শক টানাই লক্ষ্য নির্মাতাদের। সেখানে সরকারি সংস্থা বিনামূল্যে ছবির প্রচার করে দিল।             


১৫ অগস্ট মুক্তি পাবে মিশন মঙ্গল। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ২০১৩ সালে প্রথম পদক্ষেপেই সফল হয়েছিল ইসরোর মঙ্গল অভিযান। সেই কাহিনিই উঠে আসবে অক্ষয় কুমার, বিদ্যা বালান, তাপসী পন্নু, সোনাক্ষী সিনহা অভিনীত 'মিশন মঙ্গল'-এ। ছবিটির পরিচালনা করেছেন জগন শক্তি।     


আরও পড়ুন- 'চোখ দিয়ে ধর্ষণ' এষার বিরুদ্ধে মানহানির মামলা করলেন অভিযুক্তই