গার্গী রায়: মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট বসেছিল। হলিউড এবং বলিউডের অনেক জনপ্রিয় তারকা NMACC-তে উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানে শ্রীদেবী-এর জেষ্ঠ্য কন্যা জাহ্নবী ও শিখর পাহাড়িয়াও উপস্থিত ছিলেন। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে তাঁদের প্রেমের গুঞ্জন। জাহ্নবী ও শিখর বরাবরই তাঁদের প্রেমকাহিনিকে আড়ালে রাখতে চেয়েছেন। সম্ভবত সেইজন্য়ই তাঁরা বাকি তারকা জুটির মতো এক সঙ্গে রেড কার্পেটে ফ্রেমবন্দি হননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জাহ্নবী ও শিখর দুজনে এক সঙ্গে রেড কার্পেটে লেন্সবন্দি হননি। কিন্তু  আম্বানির অনুষ্ঠানে তাঁদের অজান্তে তাঁদেরই ব্যক্তিগত মুহূর্ত লেন্সবন্দি করলেন পাপারাৎজিরা। তাঁদের সেই লেন্সবন্দি মুহূর্তের ভিডিয়ো এখন ভাইরাল নেটপাড়ায়। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে,কালো গাউন পরে জাহ্নবী এবং তাঁর পাশে শিখর দাঁড়িয়ে আছে। অভিনেত্রী তাঁর ফোনে ব্যস্ত, অন্যদিকে শিখর এক ব্যক্তির সঙ্গে কথা বলতে ব্যস্ত।


 



এই ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হওয়ায় পর খুশি হননি অভিনেত্রীর ফ্যানেরা এবং নেটপাড়ায় একাংশ। জাহ্নবীর ভক্তরা এবং নেটপাড়ায় একাংশ প্রতিক্রিয়া যে পাপারাৎজিরা অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে গোপনীয়তা লঙ্ঘন করেছে। সেজন্য পাপারাৎজিদের ওপর ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা। 


আরও পড়ুন: Prosenjit Chatterjee: সলমানের বলিউড ব্রেক প্রসেনজিতের কারণেই, ৩০ বছর পর মুখ খুললেন 'ইন্ডাস্ট্রি'


বলিউড পাড়ায় কানঘুষো শোনা যাচ্ছে যে প্রযোজক বনি কাপুর কন্যা জাহ্নবী নাকি প্রেম করছেন শিখরের সঙ্গে। তারই মধ্যে সম্প্রতি জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে যে শ্রীদেবীর দুই কন্যা তিরুপতির বালাজির মন্দিরে পুজো দিয়ে বাইরে আসছেন। তাঁরা দুই বোন একা নয়, সঙ্গে ছিলেন শিখর পাহাড়িয়াও। শিখরের জন্মদিনে সাবেকি দক্ষিণী সাজে দেখা গিয়েছে জাহ্নবীকে।জাহ্নবী একটি উজ্জ্বল দক্ষিণী স্টাইলের লেহেঙ্গার সঙ্গে গোলাপী রঙের ওড়না পরেছিলেন। তিনি ঐতিহ্যবাহী গয়নাও পরেছিলেন। শুধু জাহ্নবী নয় দক্ষিণী সাজে সেজেছিলেন শিখরও।
শুধু তাই নয়, শিখরের জন্মদিনে অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল শিখরের শৈশবের একটি অদেখা ছবি পোস্ট করেছিলেন। শিখর পাহাড়িয়া মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি। তিনি একজন পোলো খেলোয়াড়।
 জাহ্নবী কাপুর এবং শিখর পাহাড়িয়ার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছে। তবে জাহ্নবী ও শিখরের পক্ষ থেকে প্রেমের গুঞ্জন নিয়ে এখনও তেমন কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় এই জুটিকে একসঙ্গে দেখা যায়।
পরিচালক নীতেশ তিওয়ারির 'বাওয়াল' ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জাহ্নবী আসছেন বড় পর্দায়। 


আরও পড়ুন: Jeet: PR-এ নেই, মিডিয়ায় নেই, তবু টলিউডে কোন মন্ত্রে জিৎ-রাজ!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)