জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক ছবিতে ছক্কা হাঁকাচ্ছেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'। আগামী মাসে আসছে তাঁর আরেক ছবি 'উলাঝ'। একের পর এক নারীকেন্দ্রিক চরিত্রে চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। পাশাপাশি ফ্যাশন দুনিয়াতেও চমকে দিচ্ছেন তিনি। ফ্যাশনে এখনই তিনি পিছনে ফেলে দিয়েছেন তাঁর প্রজন্মের অভিনেত্রীদের। কেরিয়ারের এই উজ্জ্বলতম সময়ে আচমকাই অসুস্থ হয়ে পড়লেন জাহ্নবী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Richa Chadha-Ali Fazal: মা হলেন রিচা চাড্ডা, মেয়ের আগমনে আনন্দে আত্মহারা বাবা আলি ফজল...


দক্ষিণ মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে ভর্তি রয়েছেন নায়িকা। কাপুর পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদ মাধ্যমে জানান যে, বুধবার খাবারে বিষক্রিয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন জাহ্নবী। তড়িঘড়ি বুধবারের সমস্ত মিটিং বাতিল করে দেন নায়িকা। ধীরে ধীরে অসুস্থতা বাড়তে থাকে । এরপর গোটা সপ্তাহেরই যাবতীয় মিটিং বাতিল করেন তিনি। 


বৃহস্পতিবার জাহ্নবী আরও অসুস্থ ও দুর্বল বোধ করায় আর কোনও ঝুঁকি নেয়নি অভিনেত্রীর পরিবার। বৃহস্পতিবার তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। তড়িঘড়ি শুরু হয় তাঁর চিকিত্‍সা। সংবাদমাধ্যমে জাহ্নবীর বাবা বনি কাপুর জানান যে বর্তমানে জাহ্নবী স্থিতিশীল কিন্তু এখনও দুর্বলতা রয়েছে। 


আরও পড়ুন- Bangladesh Quota Protest: 'অস্থির লাগছে, আমিও তো সন্তানের মা', বাংলাদেশ কোটা আন্দোলনে ছাত্রমৃত্যুর খবরে শোকাহত স্বস্তিকা...


কী কারণে এত অসুস্থ হয়ে পড়লেন জাহ্নবী? জানা যায় যে মুম্বইয়ে অনন্ত রাধিকার বিয়ে মিটতেই একটি কাজে চেন্নাই গিয়েছিলেন নায়িকা। সেখান থেকেই মঙ্গলবার মুম্বই ফিরছিলেন অভিনেত্রী। ফেরার পথে তিনি এয়ারপোর্টে তিনি খাবার খান। সেই খাবার খাওয়ার পর থেকেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। বৃহস্পতিবার সেই অসুস্থ আরও বাড়তে থাকায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। জানা যাচ্ছে, শুক্রবারই হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন জাহ্নবী কাপুর। তারপর বাড়িতে কয়েকদিন বিশ্রামে থাকবেন অভিনেত্রী। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)