নিজস্ব প্রতিবেদন : করণ জহরের ‘সিম্বায়’ রণবীর সিং-এর বিপরীতে স্ক্রিন শেয়ার করে বি টাউনে ডেবিউ করছেন তিনি। অভিষেক কাপুরের সিনেমা ‘কেদারনাথ’ দিয়ে বি টাউনে ডেবিউ-এর কথা থাকলেও, রণবীর সিং-এর হাত ধরেই বলিউডে আসছেন সইফ কন্যা সারা আলি খান। ছবি দিয়ে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে তা প্রকাশ করেছেন রোহিত শেঠি এবং করণ জহর। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত সারা আলি খানের ভক্তরা। কিন্তু জানেন কি সারা নন, শ্রীদেবী কন্যা জাহ্নবীকেই প্রথম পছন্দ ছিল করণ জহর, রোহিত শেঠির!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রতারণার অভিযোগে এফআইআর জন আব্রাহামের বিরুদ্ধে


অবাক লাগছে শুনতে? জানা যাচ্ছে, ‘সিম্বায়’ রণবীর সিং-এর পরিবর্তে জাহ্নবী কাপুরকেই আনতে চেয়েছিলেন করণ জহর। কিন্তু, ‘ধড়ক’-এর শুটিংয়ের জন্য ব্যস্ত থাকায় জাহ্নবী কাপুরের পরিবর্তে ওই সিনেমায় আনা হয় সইফ-অমৃতা কন্যা সারা আলি খানকে।


জানা যাচ্ছে, তেলুগু সিনেমা ‘টেম্পার’-এর অনুকরণেই তৈরি করা হচ্ছে ‘সিম্বা’। ২০১৫ সালে ওই তেলুগু সিনেমা মুক্তি পায়। সেই অনুযায়ীই এবার করণ জহর এবং রোহিত শেঠির যৌথ উদ্যোগে তৈরি করা হচ্ছে সিম্বা। প্রসঙ্গত, ‘কেদারনাথ’ দিয়েই বলিউডে আসার কথা ছিল সারা আলি খানের। কিন্তু, আইনি সমস্যায় জড়িয়ে পড়ায় শেষ পর্যন্ত বাতিল হয়ে যায় ‘কেদারনাথ’-এর শুটিং।