জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জুন ২০২০, সুশান্ত সিং রাজপুতের(Sushant Singh Rajput) আচমকা মৃত্যুতে উত্তাল হয়ে ওঠে গোটা দেশ। কার্যত দুই ভাগে ভাগ হয়ে যায় বলিউডও। সেই সময় একটি টেলিভিশন চ্যানেলকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। সোমবার মু্ম্বইয়ে আদালতে একটি মামলা চলার সময় জাভেদ আখতার(Javed Akhtar) দাবি করে কঙ্গনার সেই সাক্ষাৎকারে মিথ্যে কথা বলেছেন। কঙ্গনার বিরুদ্ধে যে মানহানির মামলা করেছেন জাভেদ আখতার, সেই মামলায় বিবাদী আইনজীবীর সওয়াল জবাবে একথা বলেন প্রখ্যাত গীতিকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh Khan Viral Video: বিনা অনুমতিতে শাহরুখকে চুম্বন, মহিলার কাণ্ড দেখে চটে লাল নেটপাড়া...


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এক টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দেন অভিনেত্রী। সেই সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, জাভেদ আখতার তাঁকে বাড়িতে ডেকে হৃত্বিক রোশনের কাছে ক্ষমা চাইতে বলেন। প্রসঙ্গত, ২০১৬ সালে কঙ্গনা ও হৃত্বিকের বিচ্ছেদের পর যখন তাঁদের ব্যক্তিগত মেইল প্রকাশ্যে আনেন অভিনেত্রীর বিরুদ্ধে একটি মামলা করেন হৃত্বিক রোশন। তাঁর দাবি ছিল, কঙ্গনাকে ক্ষমা চাইতে হবে।


সেই সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, ‘একবার জাভেদ আখতার আমাকে তাঁর বাড়িতে ডাকেন। ডেকে বলেন, হৃতিক রোশনের বাবা রাকেশ রোশন খুব প্রভাবশালী। তুমি যদি ওঁদের কাছে ক্ষমা না চাও তাহলে তোমার আর যাওয়ার জায়গা থাকবে না। তোমাকে ওরা জেলে পুরবে। তোমার কাছে একটাই পথ খোলা থাকবে, সেটা ধ্বংসের। তুমি তখন আত্মহত্যা করবে। আমাকে এই সব কথা বলেন। এমনকী উনি আমার উপরে চিৎকারও করেন। ওঁর বাড়িতে আমি কাঁপছিলাম।’


সোমবার এই মামলার শুনানিতে কঙ্গনা রানাওয়াতের আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জাভেদ আখতারকে সওয়াল জবাব করার সময় বলেন, ‘আপনি এখনও মিটিংয়ের আসল তথ্য সামনে আনেননি কারণ কঙ্গনা সাক্ষাৎকারে যা বলেছেন তা আসলে সত্যি’। তখনই জাভেদ আখতার বলেন, কঙ্গনা যা বলেছেন তা পুরোটাই মিথ্যে। ২০১৬ সালের মার্চে জাভেদ আখতার ও কঙ্গনা রানাওয়াতের মধ্যে কী কথা হয়েছিল তা এখনও প্রকাশ্যে আনেননি জাভেদ আখতার।


আরও পড়ুন- The Kapil Sharma Show: লাইভে এসে আত্মহত্যা! কেন এই পথ বেছে নিলেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতা?


এদিন জাভেদ আখতার বলেন, ‘কঙ্গনা রানাওয়াতের সঙ্গে আগে ফোনেই কথা হয়েছিল। তখনই আমি তাঁকে এই সাক্ষাৎকারের কারণ বলে দিয়েছিলাম। কোনও আবহাওয়া, রাজনৈতিক অবস্থা, আমেরিকার নির্বাচন নিয়ে আলোচনা করতে ডাকিনি। কঙ্গনা ও হৃতিকের বিষয় নিয়ে আমি মোটেও চিন্তিত ছিলাম না। হ্যাঁ, আমি রোশন পরিবারকে বহু বছর চিনি, তবে ব্যক্তিগতভাবে আমি এই বিষয়ের মধ্যে ছিলাম না। আমি কঙ্গনাকে চিনতাম না। ও একটা বিষয় নিয়ে আলোচনা করতে এসেছিল। কিন্তু আমার কথা শুনছিল না। ওর অভিনয় ভালো লাগে, ব্যস ঐ টুকুই। ২০১৬ সালের শেষে রমেশ আগরওয়াল নামের এক ব্যক্তি আমার সঙ্গে দেখা করে এই বিষয়টি নিয়ে কথা বলে, আমি তাঁকেও বলি যে আমি কঙ্গনাকে চিনি না। তারপর উনিই বলেন যে ফিল্ম ইন্ডাস্ট্রির সিনিয়র সদস্য হিসাবে যদি আমি ওদের সঙ্গে কথা বলি’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)