জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকদিন ধরেই  গোটা বিশ্বের চোখ আটকে এক বিয়ে বাড়িতে। বিশ্বের ধনকুবেরদের মধ্যে অন্যতম মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে বলে কথা। বিয়ের অনুষ্ঠান চলছে টানা। গত ১২ জুলাই দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অনন্ত। ৫০০০ কোটি টাকার এই বিয়েতে হাজির গোটা বিশ্বের তাবড় সব ব্যক্তিত্ব। বলিউড থেকে হলিউড, ভারতীয় ক্রিকেট দলের তারকা থেকে শুরু করে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বরা হাজির হয়েছেন বিয়েতে। সেখানেই শাহরুখ খানের সঙ্গে দেখা হলিউডের অভিনেতা জন সিনার। দেশে ফিরেই তাঁর অভিজ্ঞতা লিখলেন জন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Anant-Radhika Wedding: প্রথম ছবি আউট, বিয়ের পরই আনন্দে নাচছে অনন্ত...


বিয়ের দিন পাপারাত্‍জিদের ক্যামেরায় ধরা পড়েন রেসলিংয়ের সাবেক চ্যাম্পিয়ন ও হলিউড অভিনেতা জন সিনা। একেবারে দেশি লুকেই চমকে দিয়েছেন তিনি।
বিয়ের অনুষ্ঠানে জন সিনার দেখা হয়েছে দেশ-বিদেশের একঝাঁক অতিথিদের সঙ্গে তবে একজনের সঙ্গে দেখা করতে পেরে তিনি মুগ্ধ, যিনি তাঁর জীবন বদলে দিয়েছিলেন একটা সময়। তিনি সবসময়ের জন্য সেই ব্যক্তির কাছে কৃতজ্ঞ থাকবেন বলেও জানান জন সিনা। তিনি আর কেউ নন, শাহরুখ খান!


নেটপাড়ায় শাহরুখের সঙ্গে একটি ছবি শেয়ার করে জন সিনা জানালেন নিজের অনুভূতি। বিয়ে থেকে দেশে ফেরার পর জন সিনা একটি পোস্টের মাধ্যমে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টেরর বিয়েতে যোগ দেওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন। সেই পোস্টে শাহরুখের কথা উল্লেখ করে জন সিনা লিখেছেন, তাঁর জীবনে একসময় ইতিবাচক প্রভাব ফেলেছিলেন শাহরুখ খান।


আরও পড়ুন- Bobby Deol | R Madhavan: 'সূর্য' বিক্রমকে শুভেচ্ছা! ববি দেওলের পর এবার বাংলা ছবির পাশে দাঁড়ালেন মাধবন...


জন লিখেছেন, ‘এটি একটি অনন্য এবং আশ্চর্যজনক মুহূর্ত। ২৪ ঘণ্টা অসাধারণ কেটেছে। এই সময়টাকে এখনও বিশ্বাস করতে পারছি না। আমি আম্বানি পরিবারের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ এবং আথিতেয়তায় আমি মুগ্ধ। অনেক অবিস্মরণীয় মুহূর্ত দিয়ে ভরা একটি অভিজ্ঞতা। যা আমাকে অগণিত নতুন বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ করে দিয়েছে। এর মধ্যে শাহরুখ খানও রয়েছেন। তাকে ব্যক্তিগতভাবে বলতে পেরেছি যে তিনি আমার জীবনে কতটা পজিটিভ প্রভাব রেখেছেন।’


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)