Taraka Ratna Funeral, Jr. NTR, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার আকস্মিক নক্ষত্র পতন তেলুগু সিনেমার আকাশে। অকালেই চলে গেলেন  শেষ যাত্রায় তারক রত্ন। শনিবার মাত্র ৩৯ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তেলুগু দেশম পার্টির নেতা ও জনপ্রিয় তেলুগু অভিনেতা নন্দমুরি তারক রত্ন। হায়দ্রাবাদের এক বেসরকারি হাসপাতালে গত ২০ দিন ধরে চলছিল তাঁর চিকিৎসা। শনিবার রাতে সেখানেই মৃত্যু হয় তাঁর। মৃত্যুর খবর পাওয়া থেকেই অসুস্থ হয়ে পড়েন অভিনেতার স্ত্রী আলেখ্য রেড্ডি। দুই কন্যা ও এক পুত্রকে গত ২০ দিন সামলে রেখেছিলেন আলেখ্য কিন্তু এদিন অভিনেতার মৃত্যুর খবর পাওয়া মাত্রই জ্ঞান হারান তিনি। গত দুদিন কিছু না খাওয়ার দরুন সোমবার গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতার স্ত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Monami Ghosh: প্রি-বার্থডে সেলিব্রেশনে পরনে কালো মনোকিনি, জলকেলিতে মত্ত মনামী...


শনিবার রাত থেকে হায়দ্রাবাদে তারক রত্নের বাসভবন মোকিলাতে শায়িত ছিল তাঁর দেহ। সেখানেই তাঁকে শেষ শ্রদ্ধা জানান অগণিত ভক্তরা। সোমবার বিকেলে সম্পন্ন হল তাঁর শেষকৃত্য। শেষযাত্রায় চোখের জল বাধ মানল না আরেক তেলুগু সুপারস্টার জুনিয়র এনটিআরের। সম্পর্কে তিনি তারকের তুতো ভাই। তারকের আকস্মিক মৃত্যুতে ভেঙে পড়েছেন তাঁর ভাই জুনিয়র এনটিআর। স্ত্রীয়ের সঙ্গেই শেষকৃত্যে দেখা গেল তাঁকে। শেষবার হাসপাতালেও তাঁকে দেখতে গিয়েছিলেন জুনিয়র এনটিআর। তবে শেষকৃত্যে আর নিজের চোখের জল সামালাতে পারলেন না অভিনেতা। নন্দমুরি তারক রত্ন ও জুনিয়র এনটিআর উভয়েই প্রয়াত প্রখ্যাত তেলুগু অভিনেতা এবং অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাওয়ের নাতি, যিনি এনটিআর (NTR) নামে বেশি পরিচিত।


আরও পড়ুন- Arijit Singh: 'মাই রকস্টার ইজ হিয়ার', অ্যাকোয়াটিকার মঞ্চ থেকে কাকে দেখে এই কথা বললেন অরিজিৎ?



প্রসঙ্গত, গত ২৭ জানুয়ারি কুপ্পাম পদযাত্রায় জ্ঞান হারিয়েছিলেন তেলুগু দেশম পার্টির নেতা ও জনপ্রিয় তেলুগু অভিনেতা নন্দমুরি তারক রত্ন। তড়িঘড়ি তাঁকে সেখান থেকে ভর্তি করানো হয় এক বেসরকারি হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পরেই তাঁকে স্থানান্তরিত করা হয় পিইএস মেডিক্যাল কলেজ হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, প্রায় ৪৫ মিনিট হৃৎপিণ্ড বন্ধ ছিল তারকের। মস্তিষ্কে সংক্রমণের কারণেই এই ঘটনা ঘটে। এরপর সেখান থেকেই তাঁকে ফের স্থানান্তর করা হয় বেঙ্গালুরুর নারায়ণা হৃদয়ালয়া হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা পরীক্ষা করে জানান যে, তারকের মস্তিষ্কে জলের পরিমাণ অত্যাধিক বেড়ে গেছে। এরপরেই কোমায় চলে যান তিনি। অবশেষে ১৮ ফেব্রুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নেতা ও জনপ্রিয় অভিনেতা।


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)