ওয়েব ডেস্ক: '‍জুলি-২'র‍ টিজার মুক্তি পাওয়ার পর থেকেই চলছিল তুমুল চর্চা। তারপর ‌যখন জানা গেল এই ফিল্মের প্রেজেন্টর ও ডিস্ট্রিবিউটর প্রাক্তন সেন্সর বোর্ডের প্রধান পহেলাজ নিহালানি, তখন সকলে আরও চমকে গিয়েছিলেন। অথবা বলা ভাল '‍অ্যাডাল্ট ছবিতে'‍ নিহালানি ‌যোগ চলতি চর্চায় এক ভিন্ন মাত্রা ‌যোগ করল। এক বাক্যে সবার প্রশ্ন, কোথায় গেল তাঁর সংস্কারি রূপ? এ কোন নিহালানি! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার ট্রেলার মুক্তির পর নিহালানির ভোলবদলের বিষয়ে সবাই একমত। একবাক্যে অনেকেই বলছেন, নিহালানি সংস্কারি রূপ ছেড়ে এবার রগরগে অবতারে।



তবে, সকলকে আশ্চ‌র্য করেছে '‍জুলি-২' ট্রেলার লঞ্চের সময় নিহালানির করা কিছু মন্তব্য। কারণ, ট্রেলার প্রকাশের মঞ্চে, নিহালানি নিজেই বলেছেন '‍'‍জুলি-২ ‍প্রাপ্তবয়স্কদের সিনেমা...আমি আর সেন্সর বোর্ডের প্রধান নেই, আমি এখন ডিস্ট্রিবিউটর। দয়া করে আমাকে আর ওই পদে বসাবেন না।  এই ফিল্মটি মুক্তি পেলেই বুঝতে পারবেন আমি সংস্কারি না অসংস্কারি।  আমার বিজনেজ এখন শুধুই সিনেমা, সিনেমা এবং সিনেমা। আমি ‌যখন সেন্সর বোর্ডের প্রধান ছিলাম তখনও আমি আমার দায়িত্ব পালন করেছি। আর এখন আমি এই বোল্ড ও সুন্দর সিনেমাটির ডিস্ট্রিবিউটর। আমার দায়িত্ব এখন শুধুই ছবিটির ব্যবসার কথা ভাবা'‍'‍।


সত্যিই ভোলবদলই বটে! 


আরও পড়ুন- ভোলবদলে '‍সংস্কারি' থেকে রগরগে নিহালানি!