নিজস্ব প্রতিবেদন : ৩১ ডিসেম্বর সন্ধে ৬টায় (কানাডার স্থানীয় সময় অনুযায়ী) প্রয়াত হন বলিউডের বর্ষীয়ান অভিনেতা কাদের খান। ২০১৯ সালের প্রথম দিন শুরু হতে না হতেই সেই খবর এসে পৌঁছয় ভারতে। কাদের খানের বড় ছেলে সরফরাজ খান জানান, কানাডার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তাঁর বাবা। মৃত্যুকালে কাদের খানের বয়স হয়েছিল ৮১। বলিউডের বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরই শোকের ছায়া নেমে আসে গোটা দেশ জুড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা কাদের খান
কাদের খানের পরিবারের তরফে জানানো হয়,  বর্ষীয়ান অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে কানাডাতেই। তাঁর মরদেহ আর ভারতে নিয়ে  আসা হবে না। সেই অনুযায়ী, কানাডার একটি মসজিদে রাখা হয় কাদের খানের মরদেহ। মঙ্গলবার তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে অভিনেতার ছেলে সরফরাজ জানিয়েছেন। কাদের খানের মরদেহ মসজিদে রাখার জন্য প্রয়াত অভিনেতার দুই ছেলে সরফরাজ এবং শাহনওয়াজ ইতিমধ্যেই মসজিদ কতৃপক্ষের সঙ্গে কথা বলেছেন বলে খবর।


আরও পড়ুন : কাদের খানের সেরা ১০ সিনেমা, দেখে নিন


সম্প্রতি কাদের খানের মৃত্যু নিয়ে একাধিক গুঞ্জন শুরু হয়। রবিবার গভীর রাতে আচমকাই তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে একাধিক সোশ্যাল মিডিয়ায়। তাঁকে শ্রদ্ধা জানানোর হিড়িকও পড়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। কিন্তু, অভিনেতার ছেলে সরফরাজ খান জানান, তাঁর বাবার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে। তাঁর বাবার শ্বাসের কষ্ট বেড়েছে এবং তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়েছে বলেও জানান সরফরাজ। কিন্তু, সরফরাজের ওই বক্তব্যের পর বেশি সময় আর কাটেনি। মঙ্গলবার সকালেই পাওয়া যায় বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর।