নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান টু-এর শ্যুটিং সেটে দুর্ঘটনা এবং তার জেরে ৩ জনের মৃত্যুর পর এবার সিনেমার পরিচালককে সমন পাঠাল সিবিআই।
রিপোর্টে প্রকাশ, ইন্ডিয়ান টু-এর শ্যুটিং সেটে দুর্ঘটনার জেরে ছবির পরিচালকের কাছে সমন পৌঁছে যায়। তারপরই শঙ্করকে ডেকে প্রায় টানা ২ ঘণ্টা জেরা করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। চিন্নাইয়ের ভিপরিতে জিজ্ঞাসাবাদ করা হয় দক্ষিণের ওই জনপ্রিয় পরিচালককে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রিয়াঙ্কা তাঁর চেয়ে ১০ বছরের বড়, বিয়ের পর প্রথম মুখ খুললেন নিক জোনাস


জানা যাচ্ছে, ইন্ডিয়ান টু-এর শ্যুটিং সেটে যে ক্রেন দুর্ঘটনা ঘটে, তার চালক দক্ষ ছিলেন না। সেই কারণেই আচমকা শ্যুটিংয়ের সেটে ক্রেন দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। 


আরও পড়ুন : ইন্ডিয়ান টু ছবির সেটে দুর্ঘটনা, মৃতদের পরিবারকে ১ কোটি করে সাহায্যের আশ্বাস কমল হাসানের
এদিকে ইন্ডিয়ান টু-এর সেটে দুর্ঘটনার পরই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে দুঃখপ্রকাশ করেন শঙ্কর, কমল হাসান এবং কাজল অগরওয়াল। শুধু তাই নয়, মৃতদের পরিবারকে নগদ ১ কোটি করে সাহায্য দেওয়া হবে বলেও আশ্বাস দেন বর্ষীয়ান এই অভিনেতা। ভবিষ্যতে যাতে এই ধরনের কোনও দুর্ঘটনা না ঘটে, সেদিকে খেয়াল রাখা হবে বলেও জানান কমল হাসান।



 কমল হাসানের পাশাপাশি কাজল অগরওয়ালও ওই ঘটনায় দুঃখপ্রকাশ করেন। তিনি বেলন, ইন্ডিয়ান টু ছবির শ্যুটিংয়ে কৃষ্ণ, চন্দ্রন এবং মধু নামে যে ৩ জনের জীবন চলে গিয়েছে, তাঁদের পরিবারের প্রতি সমব্যাথী তিনি। মৃতদের পরিবারের প্রতি ঈশ্বর সহায় হন বলেও শোক প্রকাশ করেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী।