ওয়েব ডেস্ক: মন খারাপ বলিউড 'কুইন' কঙ্গনা রানাওয়াতের। জানালেন ব্যক্তিগত জীবনের অনেক না জানা কথা। তাঁর রিল লাইফ গ্ল্যামারাস হলেও রিয়েল লাইফে মোটেই গ্ল্যামারাস নয়। বরং বেশ মলিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'তিনি তাঁর বাবা মায়ের অজাচিত সন্তান ছিলেন'। হ্যাঁ, এমনটাই বললেন 'গ্যাংস্টার' অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আরও জানিয়েছেন, তিনি যখন জন্মান, তখন তাঁকে নিয়ে কোনও সেলিব্রেশনই হয়নি। বরং তাঁর জন্মানোতে বেশ অখুশিই হয়েছিলেন তাঁর বাবা মা। কঙ্গনার বাবা মা একটা পুত্র সন্তান চেয়েছিলেন। কিন্তু ছেলের পরিবর্তে মেয়ে জন্মানোয় অখুশিই হয়েছিল তাঁর পরিবার।


কঙ্গনার এই কথার প্রসঙ্গে তাঁর বাবা অমরদীপ রানাওয়াত জানিয়েছেন, কঙ্গনা যখন জন্মেছিলেন, তখন হিমাচল প্রদেশের পরিস্থিতি আজকের মতো ছিল না। সেখানে তখন মেয়েদের দুর্ভাগ্য বলে মানা হত। তাই যখন কঙ্গনা জন্মান তখন প্রতিবেশীরা এসে বলেছিলেন যে, 'যাঃ আবার একটা মেয়ে হল!' তাই সেখানে কোনও সেলিব্রেশন করার মতো সুবিধা হয়নি। শুধু তাই নয়, পাড়ায় মিষ্টিও বিতরণ করা হয়নি।


বাবার এই বক্তব্যকে একেবারেই অস্বীকার করে কঙ্গনা জানিয়েছেন, যখন তাঁর দিদি রঙ্গোলি জন্মান, তখন তাঁকে নিয়ে যথেষ্ট সেলিব্রেট করা হয়েছিল। তার পরিবার আসলে ভেবেছিল যে একটা ছেলে হবে। আসলে দিদি রঙ্গোলির জন্মানোর আগে কঙ্গনার একটা দাদাও জন্মেছিল। কিন্তু মাত্র ১০ দিনের মাথায় সে মারা যায়।


এই প্রসঙ্গ কঙ্গনার দিদি রঙ্গোলি জানিয়েছেন, কঙ্গনা যখন জন্মায় তখন প্রতিবেশীরা তাঁকে 'আন ওয়ান্টেড' বা অজাচিত বলে। আর তখন সমাজের চেহারাটাও এখনকার মতো ছিল না। তাই ওরকম একটা পরিবেশে ওর জন্মানোটাকে সেলিব্রেট করা সম্ভব হয়নি।


বলিউড 'কুইন' কঙ্গনাকে যতই হাসিখুশি প্রাণোচ্ছল দেখাক না কেন। আসলে তাঁর মনের ভিতরেও রয়েছে গভীর ক্ষত।