নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপোষণ (Nepotism) ও মাফিয়ারাজ নিয়ে সরব অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তাপসী পন্নু থেকে রিয়া চক্রবর্তী, মহেশ ভট্ট, করণ জোহর- সকলেই কঙ্গনার নিশানায়। এবার ঘুরে ফিরে হৃতিকের নামও টানলেন কঙ্গনা। আর সেটাই হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমের হাসির খোরাজ। হৃতিকভক্তদের সারমর্ম,'হৃতিকের নাম না নিলে কঙ্গনার পেটের ভাত হজম হয় না।'


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'কেদারনাথ'-র শুটিংয়ের সময়ে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারা আলি খানের ঘনিষ্ঠতা হয়েছিল বলে দাবি করেছেন কঙ্গনা রানাওয়াত। টুইটারে লিখেছেন,'আমি বিশ্বাস করি সুশান্তকে সত্যিকারে ভালোবেসেছিল সারা। ওঁর ভাবনা খাঁটি ছিল বলেই সুশান্ত প্রেমে পড়েছিল। সম্ভবত চাপে দেওয়া হয়েছিল সারাকে। যেমন হৃতিককে নিয়ে আমার ভাবনা খাঁটি ছিল। কিন্তু যেভাবে ও আচমকা বলে গেল, সেটা এখনও আমার কাছে রহস্য।'



আরও একবার ঘুরে ফিরে হৃতিকের নাম কঙ্গনার মুখে। স্বাভাবিকভাবেই রুষ্ট  অভিনেতার ভক্তরা ও নেটিজেনদের একাংশ। কেউ লিখেছেন, পাবলিসিটি কুইন।                                                




কেউ লিখেছেন, আপনি ভালোবাসলেও হৃতিক কখনও আপনাকে ভালোবাসেনি। গোটা বিশ্ব দেখেছে একটা ফটোশপ ছবি ছাড়া আরও কিছুই তো দেখাতে পারেননি।  হৃতিক অত্যন্ত ভদ্রলোক।     



কেউ আবার কঙ্গনার অতীত তুলে ধরে খোঁচা দিয়েছেন, আপনার সবকটা ভালোবাসাই খাঁটি ছিল। 



ভাইরাল হয়েছে একের পর মিমও। 





ক্রিশ ৩-র আগে থেকে হৃতিক ও কঙ্গনার সম্পর্ক ছিল বলে গুঞ্জন। হৃতিককে বিশ্বাসঘাতক বলে একাধিকবার অভিযোগ করেছেন কঙ্গনা। তবে হৃতিক বরাবরই দাবি করে গিয়েছেন, কঙ্গনার সঙ্গে কস্মিনকালেও তাঁর সম্পর্ক ছিল না। 


আরও পড়ুন- আরব আমিরশাহিতে যান রিয়া? অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি সিবিআইয়ের