নিজস্ব প্রতিবেদন : কাশ্মীরি পণ্ডিত অজয় পণ্ডিতের মৃত্যুর বিরুদ্ধে কোনও সেলেব কেন সরব হচ্ছেন না? কেন কেউ মুখ খুলছেন না বলে প্রশ্ন তুললেন কঙ্গনা রানাউত। শুধু তাই নয়, কোনও জেহাদি কার্যকলাপের জন্য রাস্তায় নেমে যাঁদের মিটিং, মিছিল করতে দেখা যায়, তাঁরা কেন কাশ্মীরি পণ্ডিতের মত্যুর পর মুখ খুলছেন না! সেলেবরা তো বিভিন্ন বিষয় নিয়ে রাস্তায় পোস্টার, ব্যানার নিয়ে বেরিয়ে পড়েন। তাহলে এখন কেন চুপ করে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 


এসবের পাশাপাশি কঙ্গনা আরও বলেন, একজন ভারতীয় হিসেবে এই ঘটনার জন্য লজ্জিত তিনি। কাশ্মীরি পণ্ডিত গ্রামপ্রধান অজয় পণ্ডিতের মৃত্যুর জন্য যারা দায়ি, তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে বলে দাবি করেন কঙ্গনা ।


সম্প্রতি অনন্তনাগের লুকবাওয়ানের লরকিপোরায় জঙ্গিদের গুলিতে নিহত হন স্থানীয় গ্রামপ্রধান অজয় পণ্ডিত। বছর ৪০-এর ওই ব্যাক্তিকে গুলিতে ঝাঁঝার করে দেয় জঙ্গিরা। অজয় পণ্ডিতের মৃত্যুর পরও উপত্যকা থেকে সরেনি তাঁর পরিবার। এমনকী, জঙ্গিদের ভয়ে তাঁরা উপত্যকা ছেড়ে কোথাও যাবেন না বলে স্পষ্ট জানান অজয়ের পরিজনরা।


অজয় পণ্ডিতের মৃত্যুর পর শোক প্রকাশ করেন অনুপম খের, অশোক পণ্ডিত এবং কঙ্গনা রানাউতরা। বলিউডের অন্য সেলেবরা কেন অজয় পণ্ডিতের মৃত্যু নিয়ে মুখ খুললেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন বলিউড কুইন। শুধু তাই নয়, কোনও জেহাদি কার্যকলাপের বিরুদ্ধে সরকার পদক্ষেপ নিলে তখন মুখ খোলেন সেলেবরা। কিন্তু যদি কখনও কাউকে বিচার দিতে হয়, সে বিষয়ে সেলেবরা সব মুকে কুলুপ এঁটে থাকেন বলেও কটাক্ষ করেন কঙ্গনা।