নিজস্ব প্রতিবেদন: কৃষক আন্দোলনের প্রতিবাদী বৃদ্ধা মহিন্দ্র কউরকে শাহিনবাগের বিলকিস দাদি বলে সম্মোধন করায়, কঙ্গনার বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়েছেন নেট জনতার একাংশ। নেটিজেনদের পাশাপাশি দলজিৎ দোসাঞ্জের মতো বেশ কয়েকজন সেলেবও বিষয়টি নিয়ে কঙ্গনার বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন।  যা নিয়ে এবার পালটা মুখ খুললেন কঙ্গনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : স্ত্রীকে চুম্বন করে রিসেপশন মাতিয়ে দিলেন আদিত্য নারায়ণ,দেখুন


দলজিৎ দোসাঞ্জের ট্যুইটের পর এবার দলজিৎকে পালটা কটাক্ষ করেন কঙ্গনা। দলজিৎকে করণ জোহরের 'পোষা' বলে কটাক্ষ করেন অভিনেত্রী। পাশাপাশি তিনি আরও বলেন, শাহিনবাগের বিলকিস বানো দাদিকে তিনি কৃষক আন্দোলনে দেখেছেন। মহিন্দ্র কউরজিকে তো তিনি চেনেনই না। 'তোমরা সবাই মিলে এসব কী নাটক শুরু করেছ? এখনই এইসব নাটক বন্ধ করো' বলেও দলজিৎকে কার্যত জোর কটাক্ষ করেন কঙ্গনা।


আরও পড়ুন : ''ইসাবেল, তোমায় দারুন লাগছে'', ক্যাটরিনার বোনের প্রশংসায় পঞ্চমুখ সলমন


দেখুন...


 



কৃষক আন্দোলন নিয়ে সম্প্রতি মুখ খুলতে দেখা যায় কঙ্গনা রানাউতকে। তিনি বলেন, শাহিনবাগের বিলকিস দাদিকে ১০০ টাকা পারিশ্রমিকের বিনিময়ে কৃষক আন্দোলনের মুখ করা হয়েছে। কঙ্গনার ওই মন্তব্যের পরই তাঁর বিরুদ্ধে ফুঁসে ওঠেন পঞ্জাবের জিরাকপুরের আইনজীবী হরকম সিং। মহিন্দ্র কউর কে বিলকিস বানোর সঙ্গে তুলনা করে যে আলটপকা মন্তব্য কঙ্গনা করেন, তার জেরে এক সপ্তাহের মধ্যে তিনি ক্ষমা না চাইলে অভনেত্রীকে মানহানির নোটিস পাঠানো হবে বলেও স্পষ্ট জানান ওই আইনজীবী।