নিজস্ব প্রতিবেদন : বিয়ে করলেন করণ রানাউত। হিমাচলপ্রদেশের মান্ডিতে বসে করণের বিয়ের অনুষ্ঠান। অঞ্জলি চৌহানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করণ। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাইয়ের বিয়ের সেই ভিডিয়ো শেয়ার করেন বলিউড কুইন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  হাতে শাঁখা-পলার সঙ্গে সিঁথিতে সিঁদুর, নবরূপে ধরা দিলেন তনুশ্রী


দেখুন...


 



কঙ্গনা বলেন, তাঁদের ঘরে বেড়ে গেল আরও একজন সদস্য। বউ নয়, তাঁদের ঘরে মেয়ে এল বলে জানান কঙ্গনা। তাঁদের বাড়িতে নতুন একজন সদস্য হাজির হলেও, অঞ্জলির বাবা-মায়ের ঘর ফাঁকা হয়ে গেল। তাঁরা যে হৃদয়ের একটি অংশকে তাঁদের বাড়িতে পাঠিয়ে দিলেন বলেও মন্তব্য করেন কঙ্গনা।


সম্প্রতি কঙ্গনার দুই ভাই করণ এবং অক্ষয়ের গায়ে হলুদের অনুষ্ঠান হয়। যেখানে কখনও কঙ্গনাকে মিন্ট রঙের শাড়ি পরতে দেখা যায়। আবার কখনও কঙ্গনাকে সালওয়াল কামিজে সেজে গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হতে দেখা যায়। সবকিছু মিলিয়ে ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যেন ঝলমল করে ওঠে কঙ্গনার মান্ডির বাড়ি। এমনই জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।


আরও পড়ুন : স্পষ্ট বেবি বাম্প,ছুটি কাটিয়ে সইফ-তৈমুরের সঙ্গে মুম্বইতে ফিরলেন করিনা


লকডাউনের প্রায় প্রথম থেকেই হিমাচল প্রদেশের বাড়িতে রয়েছেন কঙ্গনা। সম্প্রতি হিমাচল প্রদেশ থেকে যখনই মুম্বইতে হাজির হন কঙ্গনা, তা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়। মহারাষ্ট্র সরকারের সঙ্গে জোরদার বিবাদও শুরু হয় কঙ্গনার। এরপরই কঙ্গনার মুম্বইয়ের পালি হিলের অফিসের একটি অংশ ভেঙে দেওয়া হয় বিএমসির তরফে। যদিও কঙ্গনার পালি হিলের অফিসের ওই অংশ বেআইনি ছিল বলেই তা ভেঙে দেওয়া হয়েছে বলে জানানো হয় মহারাষ্ট্র সরকারের তরফে। ওই ঘটনার পর বম্বে হাইকোর্টের দ্বারস্ত হন কঙ্গনা। যা নিয়ে শুরু হয়ে যায় আরও একদফা জোরদার বিতর্ক।