নিজস্ব প্রতিবেদন : ​আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। বলিউড অভিনেতার মৃত্যুর সঙ্গে খুনের তত্ত্বের কোনও যোগ নেই। সম্প্রতি এইমসের চিকিৎসক সুধীর গুপ্তার ওই দাবির পর থেকেই জোর শোরগোল শুরু হয়েছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলে কঙ্গনা রানাউতকে একহাত নিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



স্বরা বলেন, দুর্ভাগ্যবশত আত্মহত্যার জেরে মৃত্যু হয়েছে সুশান্ত সিং রাজপুতের। তাহলে এবার কিছু মানুষ তাঁদের পুরস্কার ফিরিয়ে দেবেন তো! কঙ্গনাকে আক্রমণ করেই যে স্বরা ওই টুইট করেন, তা বুঝতে পারে বি টাউন। এরপরই স্বরা ভাস্করকে পালটা আক্রমণ করেন কঙ্গনা রানাউত।


আরও পড়ুন : বাল ঠাকরের নাতি ঐশ্বরীর জন্মদিনের পার্টি, দুবাইতে হুল্লোড় বলিউড অভিনেত্রী আলায়ার


তিনি বলেন, তিনি যদি একটি মিথ্যে অভিযোগ করেন এবং তা প্রমাণিত হয়, তাহলে তিনি নিজের পুরস্কার ফেরত দিয়ে দেবেন। তিনি কথা দিয়েছেন বলেও স্পষ্ট জানান কঙ্গনা।



এদিকে বুধবার জামিন পান রিয়া চক্রবর্তী। ২৮ দিন পর জেল থেকে বেরনোর পর রিয়ার সমর্থনে মুখ খুলতে শুরু করেন বলিউড সেলেবদের একাংশ। রিয়া জামিন পেলেও আদালতের তরফে তাঁর উপর চাপানো হয় ৫টি শর্ত। জামিন পেলেও রিয়া এই মুহূ্র্তে দেশের বাইরে বের হতে পারবেন না। মুম্বইয়ের বাইরে বের হলে রিয়াকে তদন্তকারী অফিসারকে জানাতে হবে। জামিন পেলেও নিকটবর্তী থানায় গিয়ে হাজিরা দিতে হবে রিয়াকে। জমা রাখতে হবে তাঁর পাসপোর্টও। পাশাপাশি জামিনের জন্য ১ লক্ষ টাকা জমা করতে হবে রিয়া চক্রবর্তীকে। তবে বন্ডের ১ লক্ষ টাকা জমা করতে তাঁর মক্কেলকে কয়েকটা দিন সময় দেওয়া হোক বলে আদালতের কাছে আবেদন করেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে।