নিজস্ব প্রতিবেদন: বলিউডকে 'বিষাক্ত' তকমা দিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তাঁর মতে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির তুলনায় বলিউড অনেকটাই ভালোবাসাহীন, সহানুভূতিহীন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রী। তিনি বলেন, বলিউডে প্রবেশ করা চিনের প্রাচীর পার করার সমান। পাশাপাশি তিনি আরও বলেন, যদিও দক্ষিণী ছবির জগতে সবেমাত্র প্রবেশ করেছেন অভিনেত্রী। তাই এই ইন্ডাস্ট্রি সম্পর্কে বিশেষ ধারনা তাঁর নেই। কিন্তু কয়েকদিনের অভিজ্ঞতাতেই তিনি নিশ্চিত যে তামিল ইন্ডাস্ট্রি অনেকটাই ভালো বলিউডের তুলনায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সন্তান লালনের মাঝেই Money Heist 5-এ মজেছেন নতুন মা Nusrat, সঙ্গে Yash


তিনি বলেছেন, ''তামিল ছবির জগতে সকলের জন্য একটা কমন গ্রাউন্ড রয়েছে। যেখানে সবাই নিজের মতো করে বেড়ে উঠতে পারে কিন্তু মুম্বইয়ে যাঁরা থাকেননি তাঁরা সকলেই বলিউডে বহিরাগত। বলিউড একটি বিচিত্র জায়গা। যাঁরা বাইরে থেকে ওই ইন্ডাস্ট্রিতে যায় তাঁরা সবসময়ই চিন্তায় থাকে। কারণ ওখানে কিছু মানুষ আছে যাঁরা সবসময়েই বহিরাগতদের টেনে নামাতে চায়। কেউ কারোর সাহায্য করে না। বলিউড ইন্ডাস্ট্রিটাই বিষাক্ত। কেউ কারোর ভালো দেখতে পারে না।'' 


আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে কঙ্গনার আগামী ছবি 'থালাইভি'(Thalaivii)। প্রয়াত অভিনেত্রী-প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার (Jayalalitha) জীবন নিয়ে তৈরি এই ছবি। জয়ললিতার বায়োপিকে তাঁর চরিত্রেই অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। 


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)