নিজস্ব প্রতিবেদন: 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' মুক্তি পেতে হাতে আর কয়েকদিন বাকি। এদিকে এরই মধ্যে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন ছবির প্রযোজক কমল জৈন। জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হওয়ার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি তাঁর প্যারালাইসিস বা পক্ষাঘাতগ্রস্ততার সমস্যা তৈরি হয়েছে বলেও জানা গিয়েছিল। আবার পিটিআই সূত্রে খবর, ফুসফুসে ইনফেকশন হওয়ার কারণে তিনি হাসপাতালে ভর্তি হন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও প্রযোজক কমল জৈনের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর, ও পক্ষাঘাতগ্রস্ততার খবর অস্বীকার করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনি জানান, কমল জৈন এই মুহূর্তে সুস্থ আছেন। তাঁর পক্ষঘাতগ্রস্ততার খবর অস্বীকার করেছেন কঙ্গনা। অভিনেত্রী জানিয়েছেন, কমল জৈন আপাতত সুস্থ রয়েছেন। তাঁর অবস্থার উন্নতি হয়েছে। আমি ওনার সঙ্গে যোগাযোগ রাখছি। উনি আপাতত সুস্থ রয়েছেন। তাঁর প্যারালিইটিস স্ট্রোকের খবর শুধুই গুজব। ওনার ফুসফুসে ইনফেকশন হয়েছিল। ছবির শ্যুটিং চলাকালীনই ওনার গলায় সংক্রমণ হয়েছিল। তবে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকার কারণে উনি সেদিকে গুরুত্ব দেননি। তারফলেই সেই সংক্রমণ ছড়িয়ে পড়ে। তিনি এখন অনেকটাই ভালো আছেন। আগামী ৩-৪ দিনের মধ্যে হাসপাতাল থেকে তাঁকে ছেড়েও দেওয়া হবে। 


আরও পড়ুন-বিজেপির দুর্গ টলাতে ভোপালে কংগ্রেসের প্রার্থী হচ্ছেন করিনা?



আরও পড়ুন-শ্রীসন্থকে বিছানায় শুইয়ে সারা গায়ে ছেড়ে দেওয়া হল মাদাগাস্কর থেকে আনা আরশোলা, তারপর?


গত শনিবারই টুইট করে নিজের হাসপাতালে ভর্তি হওয়ার খবর তিনি নিজেই টুইট করে জানান। তবে তিনি কেন হাসপাতালে ভর্তি হয়েছেন জানাননি। মণিকর্ণিকা টিমের সদস্যদেরকে একই উদ্যমে কাজ করার কথা জানান। 



প্রসঙ্গত কমল জৈন প্রযোজিত মণিকর্ণিকা ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৫ জানুয়ারি।