নিজস্ব প্রতিবেদন: সোমবার মুম্বই ছাড়েন কঙ্গনা রানাউত। পরিকল্পনা অনুযায়ী, সোমবার সকালেই মুম্বই বিমানবন্দরে হাজির হন কঙ্গনা। মুম্বই ছাড়ার আগে ফের মহারাষ্ট্র সরকার এবং শিবসেনাকে একহাত নেন অভিনেত্রী। মুম্বই ছাড়ার কয়েক ঘণ্টা পরও যে উদ্ধব ঠাকরের সরকারকে আক্রমণের সেই একই ধারা বজায় রাখলেন অভিনেত্রী, তা বেশ স্পষ্ট।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মায়ের মোবাইল দিয়েই মাদক কারবারীদের সঙ্গে যোগাযোগ করতেন রিয়া!


সোমবার সকাল থেকে নিজের টুইটার হ্যান্ডেলে একাধিক টুইট করেন বলিউড অভিনেত্রী। টুইটের মাধ্যমে কঙ্গনা অভিযোগ করেন, মুভি মাফিয়া, মাদক চক্র, সুশান্তের 'খুনিদের' মুখোশ খুলতে চেয়েছেন বলেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তাঁকে নিয়ে সমস্যায় পড়েছেন। মুখ্যমন্ত্রীর ছেলে আদিত্য ঠাকরের সঙ্গে মুভি মাফিয়াদের যোগাযোগ রয়েছে বলে অভিযোগ করেন কঙ্গনা। মুভি মাফিয়া থেকে, মাদকের কারবারীদের মুখোশ টেনে খুলতে চেয়েছেন বলে উদ্ধব ঠাকরে তাঁকে ঠিক পছন্দ করছেন না। এটাই তাঁর সবচেয়ে 'অপরাধ' বলে মন্তব্য করেন কঙ্গনা। তবে এসবের পরেও যে তাঁকে দমিয়ে রাখা যাবে না, তা ফের স্পষ্ট করে দেন বলিউড অভিনেত্রী।


 



প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর সঙ্গে উদ্ধব-পুত্র আদিত্যর যোগ রয়েছে বলে অভিযোগ উঠতে শুরু করে। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানেও আদিত্য ঠাকরের বিরুদ্ধে প্রকাশ্যে তোপ দাগতে শুরু করেন। এরপরই মুখ খোলেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। ঠাকরে পরিবার এবং মহারাষ্ট্র সরকারকে কালিমালিপ্ত করতেই বিরোধীরা ওই ধরনের চক্রান্ত করছে বলে পালটা তোপ দাগেন সঞ্জয় রাউত। বিষয়টি নিয়ে কঙ্গনা রানাউত সরব হওয়ার পর থেকেই তাঁর সঙ্গে সরাসরি বিতর্কে জড়িয়ে পড়ে শিবসেনা।