নিজস্ব প্রতিবেদন : হিমাচলের মানালিতে ৩০ কোটি টাকা খরচ করে বাংলো বানিয়েছেন বলিউডের 'কুইন'। এবার হিমাচল প্রদেশের কুল্লু শহরে দিদি রঙ্গোলির বাংলো সাজিয়ে তুললেন কঙ্গনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুল্লুতে তাঁর বাংলো কঙ্গনার নিজের হাতে সাজিয়ে তোলার একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রঙ্গোলি চান্দেল। লিখেছেন, ''ও (কঙ্গনা) আমায় জিজ্ঞাসা করেছিল আমি কী ধরনের জিনিস দিয়ে ঘর সাজিয়ে তুলতে পছন্দ করি। আমি শুধু বলেছিলাম, আমি পুরনো, ছেঁড়া ধরনেক জিনিসপত্র পছন্দ করি না। আমার নতুন জিনিস নতুনই লাগলে ভালো লাগে। তখন শুধু আমি ওর মুখের দিকে তাকিয়েছিলাম। কারণ, ও পুরনো দেখতে জিনসপত্র দিয়ে স্টাইল করতে, সাজাতে পছন্দ করে। তাই এগুলো ওর পছন্দের বাইরে ছিল। তবুও আমার বাড়ির শেষবেলার সাজগোজের ও যেভাবে কাজ করে চলেছে তাতে আমি অবাক। তবে একটা কথা আমি বলতে চাই, এটা আমার কাছে বাড় নয়, স্বর্গ, আশীর্বাদও বটে। দেওয়ালে পেনটিং লাগানো থেকে শুরু করে সবকিছুই ও নিজের হাতে করেছে, আমি কিছুই করিনি। কিন্তি আমি আর এগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার জন্য অপেক্ষা করতে পারছি না। পুরো সেজে উঠলে আরও ছবি পোস্ট করবো।''


আরও পড়ুন-মুম্বইয়ের পালি হিলে কঙ্গনা রানাওয়াতের বিলাসবহুল অফিস ও স্টুডিওয়র অন্দরমহল, দেখুন ছবি


সম্প্রতি নিজের নতুন বাড়িতে গণপতি প্রতিষ্ঠা করে গৃহপ্রবেশের পুজোও করেছেন রঙ্গোলি।






প্রসঙ্গত, যখন কুল্লুতে রঙ্গোলি প্রথম নিজের বাড়ি বানাতে শুরু করেছিলেন, তখনও নিজে ঘুরে সমস্ত কিছু সাজিয়ে তুলেছিলেন কঙ্গনা নিজেই। সম্প্রতি মুম্বইয়ের পালি হিল এলাকায় ৪৮ কোটি টাকা ব্যায়ে অফিস ও স্টুডিও কিনেছেন ও সাজিয়ে তুলেছেন কঙ্গনা। ইউরোপীয় স্টাইলে সাজিয়েছেন সেই অফিস।


আরও পড়ুন-পাহাড়ি কন্যে কঙ্গনার মানালির বাংলোর অন্দরমহলের ভিডিওটি দেখেছেন?