নিজস্ব প্রতিবেদন: ​মাদক মামলায় আপাতত জামিনে মুক্ত রয়েছেন ভারতী সিং। মঙ্গলবার জেল থেকে বেরোতে দেখা যায় ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। জেল থেকে বেরনোর পর ভারতী কিংবা হর্ষকে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করতে না দেখলেও, বিতর্কে জড়ালেন কপিল শর্মা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মৌলানা অনস সাঈদের সঙ্গে ঘর বাঁধলেন সানা খান, দেখুন 'প্রাক্তন' অভিনেত্রীর মেহেন্দির ছবি


সম্প্রতি এক ট্যুইটার ব্যবহারকারী কপিলকে নিয়ে নিজের মত প্রকাশ করেন। জনৈক ওই ব্যক্তি বলেন, ভারতীর কী হল শেষ পর্যন্ত? যতদিন পর্যন্ত ভারতীকে গ্রেফতার করা হয়নি, ততদিন পর্যন্ত তিনি মাদক নিতেন না। কপিল শর্মার হালও একদিন ভারতী সিংয়ের মতো হবে বলে মন্তব্য করেন ওই ব্যক্তি। যা দেখার পর ক্ষেপে ওঠেন কপিল। তিনি পালটা মন্তব্য করেন ওই ট্যুইটের।



কপিল বলেন, ওই ব্যক্তি যেন প্রথমে তাঁর নিজের শার্ট তৈরি করেন। এমনকী, 'পহেলে আপনে সাইজ কি শার্ট সিলওয়া মোটে' বলে পালটা আক্রমণ করেন কপিল। পরে অবশ্য নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ওই ট্যুইট মুছে ফেলেন কপিল শর্মা। তা সত্ত্বেও বিতর্ক থামছে না। কপিল কীভাবে ওই ব্যক্তিকে 'বডি শেমিং' করলেন, তা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়।


এদিকে ভারতী সিংয়ের মুম্বইয়ের বাড়ি থেকে গাঁজা উদ্ধারের পর গ্রেফতার করা হয় তাঁকে। ভারতীর পাশাপাশি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়। এমনকী, মঙ্গলবার জামিন পাওয়ার পর জেল থেকে বেরিয়ে ভারতী এবং হর্ষ কীভাবে ক্যামেরা দেখে ভিক্ট্রি চিহ্ন দেখালেন প্রকাশ্যে, তা নিয়েও অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।