নিজস্ব প্রতিবেদন-  ছোটপর্দার পরিচিত মুখ। দিয কপিল শর্মা শোয়ে কপিলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেন। বাঙালি কন্যা সুমনা চক্রবর্তী। বাঙালি, কিন্তু প্রবাসী বাঙালি। ২০১৪ সাল থেকে কপিল শর্মার অনুষ্ঠানে নিয়মিত অভিনয় করছেন। প্রতি সিজনে অনুষ্ঠানে নতুন নতুন চরিত্র হয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। কখনও মঞ্জু, কখনও সরলা বা ভুরি সেজে আনন্দ দিয়েছেন দর্শকদের। তবে এখন হাতে তাঁর কোনও কাজ নেই। শুধু তাই নয়, এন্ডোমেট্রিওসিস নামে এক রোগের শিকার তিনি। ইনস্টাগ্রামে একটা পোস্ট করে অভিনেতা সুমনা নিজেই জানিয়েছেন এ কথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 


ইনস্টাগ্রামে শুক্রবার একটি ছবি পোস্ট করেন সুমনা। পরনে জিমওয়্যার। মুখে প্রসাধনের চিহ্ণ মাত্র নেই। ছবির নীচে লেখা, ২০১১ সাল থেকে এন্ডোমেট্রিওসিসে ভুগছেন তিনি। এখন অবধি চতুর্থ পর্যায়ে পৌঁছেছে তাঁর এই অসুস্থতা। এন্ডোমেট্রিওসিসি জরায়ুর রোগ। ১০ বছর ধরে এই রোগ বয়ে চলেছেন বলে জানিয়েছেন সুমনা। উপযুক্ত খাদ্যাভ্যাস, ব্যায়াম, এবং নিজেকে স্ট্রেস মুক্ত রাখার মাধ্যমে এত কঠিন একটা রোগের সঙ্গে লড়ছেন তিনি।


আরও পড়ুন: 'ইদের পোস্ট করতে কত টাকা নিয়েছেন?' ট্রোলারের আক্রমণের মুখে Sonam


পোস্টটি আরও করুণ, কারণ সুমনা এক দশকেরও বেশি সময় ধরে ছোটপর্দার পরিচিত মুখ। অথচ আজ তাঁর হাতে কোনও কাজ নেই। তাই নিয়ে আক্ষেপ রয়েছে অভিনেতার পোস্টে। সুমনা লিখেছেন, ‘আমি হয়তো কর্মহীন কিন্তু তাও নিজের এবং পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছি। এটাই আমার কাছে অনেক’। সুমনার এই কঠিন সময় পেরিয়ে যাবে, কমেন্ট সেকশনে এমন সাহসই তাঁকে জোগাচ্ছেন ফ্যানেরা।।