নিজস্ব প্রতিবেদন: যেমন কথা দিয়েছিলেন তেমন কাজ করলেন। মঙ্গলবার সকাল ১১ টায় পরিচালক করণ জোহর (Karan Johar) তাঁর নতুন ছবির ঘোষণা করলেন। ৬ জুলাই বলিউডের মোস্ট এনার্জেটিক অভিনেতার জন্মদিন। তাই অপেক্ষায় ছিলেন তাঁর অনুরাগীরাও, কখন তাঁদের প্রিয় তারকার নাম ঘোষণা করবেন করণ। ছোট্ট টিজারের মাধ্যমে লভ-স্টোরির কাস্ট ঘোষণা করলেন কেজো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: তাঁর কথাতেই বিবাহ বিচ্ছেদ? আমির খান প্রসঙ্গে বিস্ফোরক Rakhi Sawant


 



 ৫ বছর পর ছবি পরিচালনায় ফিরছেন করণ জোহর (Karan Johar)। সমগ্র বলিউড অপেক্ষায় ছিল এই দিনের। অবশেষে পারফেক্ট স্ক্রিপ্ট খুঁজে পেয়েছেন করণ, যা চমকে দেবে সকলকে। এমনটাই মনে করছেন সিনেপ্রেমীরা। ছবির নাম 'রকি অওর রানি কি প্রেম কাহানি'। মুখ্য চরিত্রে জুটি বাঁধছেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। এই জুটি ফের পর্দায় দেখার জন্য মুখিয়ে দর্শক। 


 



করণ জোহর মানেই একটু হটকে। কমেন্ট সেকশনে উঠে এসেছে 'কুছ কুছ হোত হ্যায়' -র মতো আবার ফাটিয়ে দেবেন করণ জোহর। মঙ্গলবার এই খবর শেয়ার করে করণ লেখেন 'এটি লভ স্টোরি বটে, কিন্তু আর পাঁচটা লভ স্টোরির সঙ্গে মিলে যাবে না। রকি এবং রানির ভালবাসা দেখতে দেখতে আপনারা হারিয়ে যাবেন, তাঁদের জার্নিতে ভালবাসার নতুন সংজ্ঞা খুঁজে পাবেন।' পুরো পরিবারে সঙ্গে করণ আলাপ করাবেন দুপুর দুটোয়। এর আগে 'তখত' ঘোষণা করেও ছবির কাজ প্রি-প্রোডাকশনেই থেমে যায়। এবার এই ছবির প্রি প্রোডাকশনের কাজে নেমেছেন করণ জোহর। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)