নিজস্ব প্রতিবেদন: বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহরের বাড়িতে নাকি মাদক পার্টির আয়োজন করা হয়। সম্প্রতি এমনই অভিযোগে সরব হন শিরোমনি অকালি দলের বিধায়ক মজিন্দ্র শীর্ষা। যা নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে। শিরোমনি অকালি দল বিধায়ক সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন করণ জহরের পার্টি নিয়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করণের বাড়িতে সেদিনের পার্টিতে দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, মালাইকা অরোরা, অর্জুন কাপুরসহ একাধিক তারকা হাজির ছিলেন। বলিউড পরিচালকের ওই পার্টিতে হাজির তারকারা মাদকাসক্ত ছিলেন বলে অভিযোগ করেন আকালি দলের বিধায়ক মজিন্দ্র শীর্ষা। অকালি দলের বিধায়কের অভিযোগ নিয়ে নেটিজেনরাও বিভিন্ন ধরনের মতামত দেওয়া শুরু করেন। বিষয়টি নিয়ে জোর বিতর্ক শুরু হলেও এতদিন পর্ষন্ত মুখে কুলুপ এঁটে ছিলেন করণ। কিন্তু এবার সেই অভিযোগের বিরুদ্ধেই সরব হলেন পরিচালক। তিনি দাবি করেন, তাঁর বাড়ির পার্টি নিয়ে যে সমস্ত অভিযোগ দায়ের করা হয়, তা সম্পূর্ণ ভিত্তিহীন। পরিচালক দাবি করেন, সেদিনের পার্টিতে কেউ মাদকাসক্ত ছিলেন না। 


আরও পড়ুন : করণের পার্টিতে মাদক সেবন করেছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের


করণ আরও বলেন, "সেদিন যাঁরা পার্টিতে উপস্থিত ছিলেন, তাঁরা সবাই বলিউডের সফল অভিনেতা-অভিনেত্রী। সারা সপ্তাহ ধরে কাজের পর সেদিন পার্টিতে সবাই একান্তে সময় কাটাচ্ছিলেন, আনন্দ করছিলেন। আমি তখনই ভিডিয়োটি করি। যদি সত্যিই তেমন কোনও ঘটনা ঘটত তাহলে কি আমি আদৌ ভিডিয়োটি শ্যুট করতাম? আমি তো বোকা নই।" তিনি আরও বলেন, সেই সময়ে ভিকি সবেমাত্র ডেঙ্গু থেকে সেরে উঠছিলেন। লেবু দিয়ে গরম জল দেওয়া হচ্ছিল তাঁকে। এমনকি ভিডিয়ো করার একটু আগেই করণের মা-ও তাঁদের সঙ্গেই বসেছিলেন বলে জানান পরিচালক। 


আরও পড়ুন  : কমলা বিকিনিতে অনুষ্কা, সমুদ্র সৈকতে উত্তাপ ছড়াচ্ছেন বিরাট-ঘরণী


করণের কথায়, "সেদিনের পার্টি সম্পূর্ণ পারিবারিক অনুষ্ঠান ছিল, যেখানে বন্ধুরা মিলে বসে ভাল সময় কাটাচ্ছিলাম, গান শুনছিলাম ও ভাল খাবার খাচ্ছিলাম। এছাড়া আর কিছুই সেখানে চলছিল না।"এরপরই করণ কিছুটা পালটা হুমকির সুরে বলেন, তাঁদের বিরুদ্ধে ফের এই ধরনের ভিত্তিহীন অভিযোগ করা হলে, তিনি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবেন। শুধুমাত্র সন্দেহের বশে তাঁদের খ্যাতি নষ্ট করার অধিকার কারওর নেই বলেও দাবি করেন করণ।