ওয়েব ডেস্ক : এবার নাকি বি টাউনে আসছেন সুহানা খান? তাও আবার করণ জহরের হাত ধরে? সম্প্রতি বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। শাহরুখ কন্যার ডেবিউ নিয়ে ইতিমধ্যেই পারদ চড়তে শুরু করেছে বলিউডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে সুহানা খানকে দেখে প্রত্যেকের মাথা ঘুরে যায়। একজন হেয়ার স্টাই এবং মেকআপ আর্টিস্ট নিয়ে ল্যাকমেন উইকে হাজির হন কিং খান কন্যা। এরপর যে লুক নিয়ে সবার সামনে আসেন সুহানা, তা দেখে চোখ চড়কগাছ হয়ে যায় প্রত্যেকের। এরপরই শোনা যায়, করণ জহরের অফিস থেকেই নাকি ওই হেয়ার স্টাইলিশ এবং মেকআপ আর্টিস্ট পাঠিয়ে সাজিয়ে তোলা হয় সুহানাকে। তবে এ বিষয়ে মুখ খোলেননি করণ জহর কিম্বা শাহরুখ খান, কেউই।


তবে শাহরুখ খান কিন্তু বার বার জানিয়েছেন, আরিয়ান কিম্বা সুহানা, কারও কেরিয়ার নিয়েই তিনি কোনও জবরদস্তি করবেন না। ওদের যদি মনে হয় অভিনয় করার কথা, তাহলেই তাঁরা নাকি অভিনয় করতে আসবেন। তবে, পড়াশোনা শেষ না করে, আরিয়ান, সুহানা বলিউডে আসুন, তা কখনওই চান না বলেও বার বার স্পষ্ট করেছেন শাহরুখ খান। তবে হঠাত করে করণ জহর কেন সুহানা খানকে ধর্মা প্রডাকশন থেকে লঞ্চ করাচ্ছেন, তা নিয়েও উঠছে প্রশ্ন।


ইতিমধ্যেই শ্রীদেবী কন্যা জাহ্নবীকে বড় ব্রেক দিচ্ছেন করণ। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের সিক্যুয়েলে শ্রীদেবী কন্যাকে করণ নিয়ে আসছেন বলে শোনা যাচ্ছে। অন্যদিকে বলিউডের আর এক স্টার কিড অর্থাত সইফ কন্যা সারা ইতিমধ্যেই পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বি টাউনে ডেবিউয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন।