Karanvir Bohra, Poonam Pandey, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  টিজে সিধুর সঙ্গে কি বিয়ে ভাঙছে করণ সিং বোহরার? সত্যি মিথ্যে সময়ই বলবে। তবে নেটপাড়া আপাতত সেই জল্পনায় মজে রয়েছে। কিন্তু ঘটেছেটা কি? সম্প্রতি, মুম্বইয়ের একটি অনুষ্ঠানে পুনম পাণ্ডের সঙ্গে দেখা যায় করণকে। সেখানে পুুনমের সঙ্গে বেশ ঘনিষ্ঠ হতে দেখা যায় অভিনেতাকে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই করণ সিং বোহরার বিবাহ-বিচ্ছেদের জল্পনা ছড়িয়ে পড়ে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী এমন রয়েছে সেই ভিডিয়োতে?


ভিডিয়োতে 'হট', উন্মুক্ত পোশাকে দেখা যাচ্ছে পুনম পাণ্ডেকে। করণ দুহাতে তাঁর গলা জাপটে ধরে রয়েছেন। পাপারাৎজিরা করণকে পোজ দিতে বললে, অভিনেতা বলেন, 'এঁকে দেখব নাকি আপনাকে দেখব?' ক্যামেরার দিকে এগিয়ে এসে করণ বলেন, 'আসুন তাহলে আপনাকেই এভাবে জড়িয়ে ধরি।' ব্যাকগ্রাউন্ডে তখন বাজতে থাকে 'বিন তেরে সনম' গান। এরপর পুনম তাঁর সিগনেচার স্টাইলে পোজও দেন। করণ অন্যরকম কিছু পোজের কথা বোঝাতে চাইলে পুনম বলে ওঠেন, 'আমি কিন্তু ওটা করিনি।'


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা



আরও পড়ুন- মিকার সঙ্গে রোম্যান্সে বিতর্ক, অথচ 'শিশু' রিভার ইনস্টা এত হট!


এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেই করণ সিং বোহরাকে ট্রোল করতে থাকেন নেটিজেনরা। পাপারাৎজি ভাইরাল ভায়ানির উদ্দেশ্যে এক ব্যক্তি লেখেন, 'ভাইরাল আপনি আরও কনটেন্ট পেয়ে যাবেন, কিছু পরে জানতে পারবেন করণের সঙ্গে ওর স্ত্রী ডিভোর্স হচ্ছে।' কারোর কথায়, 'এ আবারও এসে গেছে, সঙ্গে নিজের ডিভোর্সের কথা নিশ্চিত করেই এসেছে।' আরও একজন লিখেছেন, 'ওই দিনটা আর দেরি নেই, যেদিন করণের ডিভোর্সের খবর শুনব।' আরেকজন করণকে উদ্দেশ্য করে লিখেছেন, 'বাড়ি ফেরো তারপর টের পাবে।' কেউ আবার টিজে সিধু কী বলতে পারেন, সেটা কল্পনা করে লিখেছেন, 'টিজে ভাবছেন, বাড়ি তো ফের তারপর সিগনেচার স্টেপ দেখাচ্ছি।'


প্রসঙ্গত, ২০০৬ সালে টিজে সিধুর সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন করণ সিং বোহরা। তাঁদের তিন কন্যা সন্তান রয়েছে। নাম ভিয়েনা, বেলা ও গিয়া। এদের মদ্যে ভিয়েনা আর বেলা হয় যমজ, এরপর ২০২১ করণ ও টিজের জীবনে আসে তাঁদের তৃতীয় সন্তান। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)