নিজস্ব প্রতিবেদন : ৪৮ বছরে পড়লেন তিনি। জন্মদিন উপলক্ষে রাতভর চলল পার্টি। স্ত্রী করিনা কাপুর খান থেকে শুরু করে করিশ্মা কাপুর, সারা আলি খান কিংবা ইব্রাহিম খান, সইফ আলি খানের জন্মদিনে হাজির হন কাপুর এবং নবাব পরিবারের প্রত্যেকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রাজ চক্রবর্তীর সঙ্গে প্রিয়াঙ্কা! শুভশ্রী দেখেছেন!


বি টাউনের খবর, বলিউড অভিনেতা সইফ আলি খানের জন্মদিন উপলক্ষে বুধবার পার্টি চলে নবাব-বেগমের বাড়িতে। আর সেখানে সইফের স্ত্রী করিনা কাপুর খানের সঙ্গে হাজির হন করিশ্মা কাপুরও। সইফের জন্মদিনে তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিং হাজির না হলেও, সারা আলি খান এবং ইব্রাহিম খান হাজির হন। পাশাপাশি পতৌদির নবাবের জন্মদিনে হাজির হন সইফের বোন সোহা আলি খান এবং কুণাল খেমুও।


আরও পড়ুন : চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী সুচেতা চক্রবর্তী


যদিও সইফের জন্মদিনের পার্টিতে কিন্তু দেখা যায়নি তৈমুর আলি খান-কে। কিন্তু, বাবার জন্মদিনের পার্টিতে কেন তৈমুরকে দেখা গেল না, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। কিন্তু, মাঝ রাতে পার্টি শুরু হওয়ার জন্যই সইফের জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তৈমুরকে। দেখুন সইফের জন্মদিনের পার্টির কয়েক ঝলক....


 


 





এদিকে লন্ডন থেকে ঘুরে আসার পর থেকেই আগামী সিনেমার জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন করিনা কাপুর খান। করণ জহরের ‘তখত’-এর জন্যই করিনা কাপুর খান তোড়জোড় শুরু করেছেন বলে খবর। করণের এই সিনেমায় করিনা কাপুর খানের পাশাপাশি থাকছেন রণবীর সিং, বরুণ ধাওয়ান। থাকছেন বলিউড অভিনেত্রী ভূমি পেদনেকরও। এ বিষয়ে ভূমি পেদনেকর বলেন, করণ জহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজের প্রস্তাব পেয়ে তাঁর স্বপ্ন সফল হল।


আরও পড়ুন : প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদ, কিরণকে বিয়ে, বিস্ফোরক আমির খান


অন্যদিকে করিনা কাপুর খান যখন ব্যস্ত করণের ‘তখত’ নিয়ে, সেই সময় সারা ব্যস্ত ধর্মার ‘সিম্বা’ নিয়ে। করণ জহরের প্রযোজনায় এই সিনেমায় রয়েছেন রণবীর সিং। সইফ-কন্যা সারা আলি খানের বলিউডে ডেবিউ ‘কেদারনাথ’ দিয়ে হলেও, ‘সিম্বা’ তাঁর কেরিয়ারের ‘টার্নিং পয়েন্ট’ বলেই মনে করছেন বি টাউন ক্রিটিকরা।


আরও পড়ুন : হাতে তেরঙা, স্বাধীনতা দিবসের সকালে করিনা-পুত্র কী করল দেখুন


এ বিষয়ে সইফ আলি খান-কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, সারা ভবিষ্যতের একজন ভাল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা পাবেন। তাই তাঁকে নিয়ে এই মুহূর্তে কোনও চিন্তা নেই। তবে শুধু সইফ নন, সারার বলিউড ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত করিনা কাপুর খানও। ইতিমধ্যেই করিনা নিজের মেকআপ আর্টিস্ট এবং হেয়ার স্টাইলিস্টকে দায়িত্ব দিয়েছেন সারার লুক ‘পারফেক্ট’ করার জন্য।