নিজস্ব প্রতিবেদন :  ২০২১ টা সইফ-করিনার কাছে একটু বেশিই স্পেশাল। খুব শীঘ্রই 'সইফিনা'র বাড়িতে আসবে তাঁদের দ্বিতীয় সন্তান। তবে তার আগেই নতুন বাড়িতে উঠছেন 'সইফিনা'। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন বাড়িতে ছবি শেয়ার করছেন করিনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে পুরনো বাড়ির থেকে সইফ-করিনার নতুন বাড়ি কিন্তু খুব বেশি দূরে নয়। পার্থক্য শুধু এটাই পুরনো বাড়ির তুলনায় তাঁদের নতুন বাড়িটা বেশ খনিকটা বড়। নতুন বাড়ির শোওয়ার ঘর থকে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন করিনা। ক্যাপশানে লেখেন, 'নতুন শুরুর পথে'।  ছবিতে দেখা যাচ্ছে, বেবোর বিছানাতে শামিয়ানা লাগানো রয়েছে। ঘরে রয়েছে 'উডেন ফ্লোর'। গ্রিড প্যানেলিং করা কাঁচের বড় দরজা। সঙ্গে টাঙানো মেরুন পর্দা রাজকীয় 'লুক' দিয়েছে। দরজার সামনে রয়েছে টেরেস। যার মেঝেতে রয়্যাল টাজ আনতে দাবাখেলার বোর্ডের স্টাইলে বানানো হয়েছে। দেওয়ালে রয়েছে সইফ, করিনা ঔ তৈমুরের ছবি। যেগুলি কালো ফ্রেমে বাঁধানো। 


আরও পড়ুন-Yash-র সঙ্গে স্টেজ শোয়ে Nusrat Jahan




নতুন বাড়িতে উঠেই কাছের মানুষদের সেখানে ডেকে তাঁদের সঙ্গে সময়ও কাটান বেবো। টেরেসে দিদি করিশ্মার সঙ্গে একটি ছবি পোস্ট করে করিনা লেখেন, ''নতুন শুরু সবসময় স্পেশাল''। যে ছবিতে দেখা যাচ্ছে, নতুন বাড়ির ছবিটা গাছ দিয়ে সাজানো।


আরও পড়ুন-Nusrat-এর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই তরুণীর সঙ্গে ছবি পোস্ট Nikhil Jain-র



সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনার ডিজাইনার বলেন, ''সইফ-করিনার নতুন বাড়ি একেবারেই পুরনোর ছাঁচে তৈরি। তাঁরা তাঁদের পুরনো বাড়ি ফরচুন হাইটস-এ ভীষণই স্বাচ্ছন্দ্যে থাকতেন। তাঁর ওই বাড়ি থেকে স্থানান্তরিত হতে চাননি। শুধুমাত্র দ্বিতীয় সন্তানের জন্য বেশি জায়গার প্রয়োজনেই তাঁরা নতুন বাড়িতে যাচ্ছেন। তাই একেবারেই পুরনো ছাঁচেই তৈরি হয়েছে সইফ-করিনার নতুন বাড়ি। যেখানে নতুন সন্তানের জন্য থাকবে নার্সারি, তৈমুরের বেড়ে ওঠার জন্য নিজস্ব জায়গা থাকবে।''