নিজস্ব প্রতিবেদন : ​আর কয়েকদিনের মধ্যে দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান। অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি যে চুপচাপ বসে বাড়িতে বিশ্রাম করছেন, এমন নয়। কখনও সিনেমার শ্যুটিং আবার কখনও ফটোশুট, সবকিছু মিলিয়ে করিনা রয়েছেন নিজের ধুনে। হাতের কাজ প্রাথমিকভাবে শেষ করে করিনা পাড়ি দিয়েছেন ধরমশালায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : ১৬ বছরের সংসারে ভাঙনের পর এবার নিজের ভাইঝিকে বিয়ে করছেন প্রভুদেবা?


বর্তমানে হিমাচল প্রদেশে রয়েছেন সইফ আলি খান। নিজের পরবর্তী সিনেমা ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্যই হিমাচল প্রদেশের ধরমশালায় রয়েছেন সইফ। দীপাবলিতে সইফের সঙ্গে সময় কাটাতে তাই তৈমুরকে নিয়ে হিমাচলে পাড়ি দিয়েছেন করিনা। ধরমশালাতেই সইফের সঙ্গে কাটছে করিনার আলোর উৎসব।


হিমাচল প্রদেশ থেকেই এবার ভিডিয়ো শেয়ার করেন করিনা, দেখুন...


 



ভূত পুলিসের শ্যুটিংয়ের জন্য বর্তমানে হিমাচল প্রদেশে রয়েছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজরাও। ফলে সইফ, করিনাকে নিয়ে শ্যুটিংয়ের পর হিমাচলের রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায় অর্জুন কাপুরকেও।


 



লকডাউনের মধ্যে অর্জুন কাপুর মালাইকা অরোরার সঙ্গে একই বাড়িতে রয়েছেন কি না, তা নিয়ে এক সময় জোর শোরগোল শুরু হয়। শুধু তাই নয়, ওই সময় অর্জুনের সঙ্গে মালাইকাকে নিজের ব্যালকনিতে দাঁড়িয়ে থাকতেও দেখা যায়। যা নিয়ে জোর চর্চা শুরু হয়। এরপর করোনায় আক্রান্ত হন অর্জুন কাপুর। ওই সময় নিজের বাড়িতেই আইসোলেনে থাকেন তিনি।


আরও পড়ুন  : ভাইয়ের রিসেপশনে হিমাচলি লোকসঙ্গীতের সঙ্গে কঙ্গনার নাচ, ভাইরাল ভিডিয়ো


অর্জুন সুস্থ হওয়ার পর কোভিডে আক্রান্ত হন মালাইকা। একটি রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ের সময়ই মালাইকা করোনা ভাইরাসে আক্রান্ত হন বলে খবর। ওই সময় নিজেকে এক্কেবারে ঘরবন্দি করে ফেলেন অভিনেত্রী। ছেলের সঙ্গে একই বাড়িতে থাকলেও, তিনি নির্জনেই দিন কাটাচ্ছেন বলে জানান মালাইকা। যদিও সুস্থ হওয়ার পর ফের জীবনের স্বাভাবিক ছন্দে অভিনেত্রী ফিরে এসেছেন বলে খবর।