নিজস্ব প্রতিবেদন: ২০১২ সালের ১৬ অক্টোবর সইফ আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন করিনা কাপুর। বলিউডের অন্যতম হাই প্রোফাইল বিয়ের আসর বসে সেদিন পতৌদি রাজপ্রাসাদে। বিয়ের দিন বলিউডের কোনও ডিজাইনারের পোশাকে সাজেননি কাপুর-কন্যা। শাশুড়ি শর্মিলা ঠাকুরের বিয়ের পোশাক পরেই যান ছাদনাতলায়। সেই থেকে শুরু। বিয়ের পর কয়েক বছর কেটে গেলেও শাশুড়ি মায়ের সঙ্গে যে কাপুর-কন্যার সম্পর্কের রসায়ন এক্কেবারে অন্যরকম, তা বার বার বুঝিয়ে দিয়েছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : স্ত্রীর জন্মদিন, বিয়ের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন প্রসেনজিত



শর্মিলা একজন উঁচু মাপের অভিনেত্রী। কেরিয়ারের সঙ্গে যেভাবে সংসার সামলেছেন, তা তাঁর কাছে উদাহরণ। বিয়ের পর সে কথা বার বার প্রকাশ্যে জানান করিনা কাপুর খান। শুধু তাই নয়, বিয়ের পর সাহসী চরিত্রে অভিনয় হোক কিংবা ছুটিতে সৈকতে বিকিনি পরে সময় কাটানো, শর্মিলার কোনও কিছুতেই আপত্তি নেই বলেও জানান বেবো বেগম। এবার সেই উদাহরণ ফের প্রকাশ্যে আনলেন করিনা। 
সম্প্রতি একটি রেডিওর অনুষ্ঠানে শাশুড়ি শর্মিলা ঠাকুরকে আমন্ত্রণ জানান করিনা কাপুর। সেখানেই যখন শাশুড়ি, বউমা একসঙ্গে হাজির হন, তখন যেন বার বার ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। 
পাশাপাশি করিনা এবং শর্মিলার সেই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।


দেখুন শাশুড়ি, বউমার সেই সম্পর্কের রসায়ন...



এদিকে ভিরে দি ওয়েডিং-এর পর এবার করণ জহরের তখত নিয়ে ব্যস্ত করিনা কাপুর খান। এই সিনেমায় রণবীর সিং, আলিয়া ভাট এবং ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা।