নিজস্ব প্রতিবেদন : এসেছে 'সইফিনা'র দ্বিতীয় সন্তান। কাপুর ও পতৌদি পরিবারে বইছে খুশির হাওয়া। ভাই আসায় বেজায় খুশি ছোট্ট তৈমুরও। খেলার সঙ্গী পেয়েছে সে। কলাকুশলী থেকে অনুরাগী, সকলেই সইফ-করিনাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে নেটিজেনদের আক্রমণের হাত থেকে রক্ষা পেল না তৈমুর ও তার ছোট্ট ভাই। করিনার দ্বিতীয় সন্তান আসায় সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বইছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশিরভাগ মিমের বিষয়বস্তুই হল ''ভাই এসে গিয়েছে তাহলে তৈমুরের কী হবে? সইফ-করিনার বড় ছেলে তৈমুরের জনপ্রিয়তা এবং সম্পত্তিতে ভাগ বসানোর লোক এসে গিয়েছে।'' কোনও মিমে লেখা, ''তৈমুর এখন হিসাব কষছে কার ভাগে কত সম্পত্তি থাকছে''। আবার কোনটাতে লেখা, ''তৈমুরের এবার সময় এসেছে টাটা বাই বাই বলার''। কোনও মিমে বলা হয়েছে, ''তৈমুর ভাইকে শেখাবে কীভাবে জনপ্রিয়তা সামলাতে হয়, কারণ ও অভিজ্ঞ''।


আরও পড়ুন-ভাই হয়েছে, জেনে ঠিক কী প্রতিক্রিয়া ছিল Taimur-র?









প্রসঙ্গত, ২০১৬-র ২০ ডিসেম্বর প্রথমবার সন্তানের বাবা-মা হয়েছিলেন সইফ-করিনা। তখনও তৈমুরের নামকরণ নিয়ে নেটদুনিয়ায় ছড়িয়ে গিয়েছিল মিমের বন্য। তবে ধীরে ধীরে পরিস্থিতি বদলায়। পাপারাৎজির ভীষণই পছন্দের পাত্র হয়ে ওঠে ছোট্ট তৈমুর। প্রায় প্রতিদিনই পেজ থ্রির চর্চার বিষয় ছিল ছোট্ট নবাব। তৈমুরও বেশ ক্যামেরা ফ্রেন্ডলি। পাপারাৎজির ক্যামেরার সামনে প্রায়ই পোজ দিতে দেখা যায় 'সইফিনা'র জ্যেষ্ঠপুত্রকে। তবে সইফ-করিনার ছোট ছেলেকে পাপারাৎজির সামনে কতটা আনা হয়, এখন সেটাই দেখার। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, বিরাট-অনুষ্কার মত সইফ-করিনাও ঠিক করেছেন তাঁরা তাঁদের দ্বিতীয় সন্তানকে পাপারাৎজির আড়ালে রাখার চেষ্টা করবেন। তবে সেটা কতটা সম্ভব তা ভবিষ্যৎ-ই বলবে। 


আরও পড়ুন-জন্মদিনে বাবাকে শুভেচ্ছা ছোট্ট যুবানের! ভিডিয়ো পোস্ট Raj-র