নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের শুরুতে একেবারে একান্তে সময় কাটাতে সইফ আলি খান এবং তৈমুর আলি খানের সঙ্গে বিদেশে পাড়ি দিয়েছেন করিনা কাপুর খান। সুইতজারল্যান্ডে বরফের মধ্যে যেমন ছোট্ট টিমকে নিয়ে আনন্দে মেতে ওঠেন করিনা, তেমনি ৩১ ডিসেম্বর রাতে যেন 'ফ্যাশন কুইন' সেজে সইফের সঙ্গে বের হন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'খান পদবি তুলে দিন', পুজো করায় জোর সমালোচনার মুখে ফারাহ
৩১ ডিসেম্বর রাতে করিনার পরনে ছিল নীল রঙের একটি গাউন। যা দেখে রীতিমত চোখের পলক পড়া বন্ধ হয়ে যায় নেটিজেনদের। নীল রঙের পোশাকের সঙ্গে নুড মেকআপ করেই বছরের শেষ রাতের সেলিব্রেশন শুরু করেন 'ভিরে ডি ওয়েডিং' অভিনেত্রী। কিন্তু, ২০১৮ সালের শেষ রাতে যে নীল রঙের পোশাক পড়ে, সইফের হাত ধরে বের হন করিনা, সেই পোশাকের দাম কত জানেন?


আরও পড়ুন : বলিউডে টিকে থাকতে দিদি সারার ভরসা এবার ছোট্ট তৈমুর?
রিপোর্টে প্রকাশ, করিনার ওই পোশাকের দাম নাকি প্রায় ৯,২৮,৬৪৪। কি অবাক লাগলো তো শুনে? কিন্তু, ৩১ ডিসেম্বরের সেলিব্রেশনে হাজির হচ্ছেন পতৌদি পরিবারের ছোট বেগম, তাই তাঁর পরনে একটু দামি পোশাক থাকবে না, তা কি হয়?
দেখুন করিনা কাপুর খানের সেই পোশাক...


 




তৈমুরের জন্মের পর 'ভিরে ডি ওয়েডিং' দিয়ে বলিউডে কামব্যাক করেন করিনা কাপুর খান। 'ভিরে ডি ওয়েডিং' ১০০ কোটির বেশি ব্যবসা করে বক্স অফিসে ধামাকা করার পর এবার করণ জহরের সিনেমা 'তখত'-এর জন্য তোড়জোড় শুরু করেছেন বেবো। এই সিনেমায় করিনার সঙ্গে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, ভূমি পেদনেকর এবং বিকি কৌশল। এখন দেখা যাক, করণ জহরের এই সিনেমার শুটিং শুরু হয় কবে থেকে।