নিজস্ব প্রতিবেদন : ​দ্বিতীয় সন্তানের জন্মের আগেই বাড়ি ছাড়ছেন করিনা কাপুর খান? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। কি অবাক লাগছে তো শুনে! তাহলে বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্বিতীয় সন্তানের জন্মের আগে সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) পুরনো বাড়ি ছেড়ে, তাঁদের নতুন বাড়িতে চলে যাচ্ছেন বলে খবর পাওয়া যায়। যে বিষয়ে সইফ বা করিনা মুখ না খুললেও, অভিনেত্রীর বাবা রণধীর কাপুর মুখ খোলেন। রণধীর কাপুর বলেন, বছর কয়েক আগে নিজেদের নতুন বাড়ি কিনে ফেলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। নতুন এই বাড়ি নিজেদের মতো করে সাজিয়ে নেন দুজনে। সন্তানদের সুযোগ সুবিধার কথা ভেবেই নতুন বাড়ি সাজিয়ে, গুছিয়ে নেন সইফ, করিনা। ফলে দ্বিতীয় সন্তান আসার আগেই পুরনো বাড়ি ছেড়ে নতুন বাসস্থানে সইফ, করিনা যেতে চান বলে জানান রণধীর কাপুর। 


 



আরও পড়ুন : ​​দেদার সময় পেয়েছেন লকডাউনে, 'ক্রিকেট টিম' তৈরির প্রস্তুতি প্রিয়াঙ্কা-নিকের?


তবে করোনা পরিস্থিতি এখনও কাটেনি। নতুন বাড়িতে যেতে গেলে বেশ কয়েকজনের সাহায্য চাই। তাই এই মুহূর্তে আপনজনের স্বাস্থ্য নিয়ে সইফ কোনো ঝুঁকি নিতে চান না বলেও জানা যায়। ফলে করোনা পরিস্থিতি চলাকালীন সইফ, করিনা তাঁদের নতুন বাড়িতে যাবেন কি না, তা নিয়ে কোনও সিদ্ধন্তের বিষয়ে রণধীর কাপুর জানেন না বলে স্পষ্ট জানান অভিনেত্রীর বাবা। 


আরও পড়ুন : ​​নিক ছোট ১০ বছরের, বিয়ের ২ বছর পর মুখ খুললেন Priyanka Chopra


বর্তমানে থার্ড ট্রাইমেস্টার চলছে করিনা কাপুর খানের। আর কয়েকদিনের মধ্যেই করিনার জীবনে আসছে দ্বিতীয় সন্তান। ফলে আপাতত করিনা এবং তৈমুরের (Taimur Ali Khan) সঙ্গেই সইফ সময় কাটাচ্ছেন। এমনী, দ্বিতীয় সন্তানের জন্মের পর অর্থাত পিতৃত্বকালীন ছুটি কাটিয়ে তবেই সইফ আলি খান আদিপুরুষের শ্যুটিং শুরু করবেন বলে জানা যায়।