নিজস্ব প্রতিবেদন-  ইদের শুভেচ্ছা জানিয়ে সাংঘাতিক ট্রোলড করিনা কাপুর খান। কিন্তু কেন? সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার একটি ছবি পোস্ট হয়, যেখানে দেখা যাচ্ছে অমৃতসরে স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে করিনা। মন্দির চত্বরের নিয়ম মেনেই মাথায় সবুজ ওড়না। আর চোখে সানগ্লাস। ছবির ক্যাপশন, ‘আমার সব মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ইদের শুভেচ্ছা’। ব্যস, যেন আগুনে ঘি পড়ল। তাঁর এই ক্যাপশনের উপর ঝাঁপিয়ে পড়লেন নেটনাগরিকেরা। একের পর এক আক্রমণ ধেয়ে এল অভিনেতার দিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


নেটনাগরিকদের মধ্যে কেউ বললেন, ‘আপনি এত বোকা! স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা জানাচ্ছেন’? কেউ কেউ লিখেছেন, ‘এটা মন্দিরও নয়, গুরুদ্বার’। কারও প্রশ্ন, ‘মন্দির আর মসজিদের তফাত জানেন’?  কেউ কেউ আবার অশ্রাব্য ভাষায় গালাগাল করতে শুরু করেন। অনেকেই আবার করিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন।


আরও পড়ুন: সলমন খানের ‘রাধে’র ওপেনিংয়েই ক্র্যাশ করল ZEE 5 অ্যাপ


প্রকৃত ঘটনাটা খেয়াল করেন নি নেটনাগরিকদের প্রায় কেউই। ছবিতে করিনা কাপুর খান থাকলেও পোস্টটি তাঁর নয়। কারণ ইনস্টাগ্রামের যে প্রোফাইল থেকে পোস্টটি করা হয়েছে, তা তাঁর অফিসায়াল ইনস্টা হ্যান্ডেল থেকে নয়। ‘ফ্যান ক্লাব’-এর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ছবিটি। স্পষ্ট করে সেখানে লেখা রয়েছে, ‘ফ্যান পেজ ফর দ্য কুইন অফ বলিউড’ (Fan Page for the Queen of Bollywood)।


আরও পড়ুন: ভোটে জিতে মানুষের পাশে সোহম, বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন, খাবার পৌঁছে দিচ্ছে তাঁর টিম


করিনাকে নিয়ে এমন ট্রোলিং খানিকটা অকারণেই চলল নেটমাধ্যমে। কয়েকজন যে বাকিদের থামানোর চেষ্টা করে নি এমন নয়, কিন্তু তাঁদের প্রতিরোধ গেছে কোন জলে ভেসে। কাপুর বংশের কন্যা বিয়ে করেছেন পতৌদি বাড়িতে। তাঁদের বিয়ে থেকে প্রথম সন্তানের নাম ‘তৈমুর’ রাখা নিয়ে গোটা দেশে বিতর্কের ঝড় ওঠে। সেই ঝড়কে রুখে দিয়েছেন দম্পতি তাঁদের সম্পর্কের দৃঢতা দিয়েই। এবারও কি আদৌ উত্তর দেবেন বেবো?