ওয়েব ডেস্ক: শেষপ‌র্যন্ত ধর্ষণ মামলায় আত্মসমর্পণ করলেন শাহরুখ খান অভিনীত ফিল্ম '‍চেন্নাই এক্সপ্রেস'‍-এর প্র‌যোজক করিম মোরানি। শুক্রবার রাতে হায়দরাবাদের হায়াতনগর থানায় গিয়ে আত্মসমর্পণ করেন তিনি। তবে বিষয়টি পুলিসের তরফে শনিবার সকালে জানানো হয়। পুলিস সূত্রে খবর, এই মামলায় সুপ্রিম কোর্ট তাঁর জামিনের আবেদন খারিজ করে দেওয়ার পরই মোরানি আত্মসমর্পণ করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভি‌যোগ, দিল্লি নিবাসী ২৫ বছর বয়সী এক উঠতি অভিনেত্রীকে কাজ দেওয়ার সু‌যোগ দিয়ে তিনি লাগাতার ধর্ষণ করেন। এমনকি তাঁকে বিয়েরও প্রলোভন দেখান। 


নি‌র্যাতিতার অভি‌যোগ, ২০১৫-র জুলাই মাসে তাঁর সঙ্গে প্রথম এই ধর্ষণের ঘটনা ঘটে। তারপর কাজ দেওয়ার প্রলোভন দেখিয়ে এভাবেই তাঁকে বারবার ধর্ষিতা হতে হয়। হতাশাগ্রস্থ হয়ে বিষয়টি তিনি তাঁর পরিবারকে জানালেও কাউকে পাশে পাননি। এরপরই বাধ্য হয়ে তিনি পুলিসের দ্বারস্থ হন। এমকি নি‌র্যাতিতার দাবি, বিষয়টি জানাজানি হলে, তাঁর ব্যক্তিগত ছবি প্রকাশ্যে আনারও হুমকি দিয়েছিলেন ওই প্র‌যোজক। 


মোরানির বিরুদ্ধে প্রতারণা, ধর্ষণ, দণ্ডনীয় ভীতি প্রদর্শন সহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, তিনি রাজা হিন্দুস্থানি, রা-ওয়ান, চেন্নাই এক্সপ্রেস, দামিনী সহ একধিক জনপ্রিয় সিনেমার প্র‌যোজক। বিখ্যাত প্র‌যোজনা সংস্থা সিনে‌যুগের মালিকও তিনি। বলিউডে কিং খানের ঘনিষ্ঠ বলেও পরিচিত।


 



আরও পড়ুন-পাকিস্তানি মাহিরার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর