নিজস্ব প্রতিবেদন : সোনাম কাপুর, অনুষ্কা শর্মা, দীপিকা পাডুকন, প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের একের পর এক অভিনেত্রী মালাবদল করে সাতপাক ঘুরে বিয়ে সেরে ফেলেছেন। কিন্তু, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর থেকে আপাতত একাই থাকতে শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর সলমনের সঙ্গে বন্ধুত্ব পাকাপোক্ত হলেও, বিয়ের নাম করছেন না ক্যাটরিনা কাইফ। আর এবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিয়ে নিয়ে ক্যাট কি উত্তর দিলেন জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সলমনের 'ওয়ান্টেড'-এর নায়িকা আয়েশা টাকিয়া সামনে এলেই ভাইরাল হল ভিডিও
ক্যাটরিনা বলেন, বিয়ে কোনও ভাবনাচিন্তার বিষয় নয়। বিয়ে করে ফেলতে হয়। শুধু তাই নয়, একজনের সিদ্ধান্তে কখনও বিয়ে হয় না। বিয়ে করতে হলে, দু'জনের মতামত সব সময় সমান জরুরি। তাই সঠিক সময় হলে, বিয়ে হয়ে যাবে। এটা কেউ আগে থেকে বলে রাখতে পারে না। আর তাই, বিয়ের জন্য নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে শেষ পর্যন্ত কী হয়।


আরও পড়ুন : বড় মেয়ে ত্রিশলা কোথায়? সঞ্জয় দত্তকে কটাক্ষ নেটিজেনদের
রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সলমন খানের সঙ্গে ফের পাকাপোক্ত বন্ধুত্ব গড়ে ওঠে ক্যাটরিনা কাইফের। এরপরই সলমনের সঙ্গে জুটি বেঁধে আলি আব্বাস জাফরের 'টাইগার জিন্দা হ্যায়'-তে অভিনয় করেন ক্যাটরিনা। 'টাইগার জিন্দা হ্যায়'-এর পর এবার ফের সলমনের সঙ্গে 'ভারত'-এও স্ক্রিন শেয়ার করছেন বলিউডের এই অভিনেত্রী।