নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই রাজকীয়ভাবে বিয়ে হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। মধুচন্দ্রিমা সেরে দুই তারকাই যে যাঁর মতো কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে সুযোগ পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েকমাস কেটে গেছে। নতুন সংসার গুছিয়ে নিয়েছেন তাঁরা। তবে যুগলের ছবি দেখে এখনও চমকে চমকে উঠছেন নেটিজেনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বামী ভিকি কৌশলকে নিয়ে জলকেলিতে মেতে আছেন তিনি। প্রেমের ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পুলের জলে রোম্যান্সে মজেছেন দুই তারকা। হটনেসে দু'জনেই যেন একে-অপরকে টেক্কা দিচ্ছেন। কখনও ভিকির জন্য ব্রেকফাস্ট তৈরি করছেন ক্যাটরিনা, কখনও পরিবারের সঙ্গে সেলফি পোস্ট করছেন। এককথায় জমজমাট ভিকি ও ক্যাটরিনার জুটি। সম্প্রতি মলদ্বীপে বেড়াতেও গিয়েছিলেন তাঁরা। সব মিলিয়ে অনুরাগীদের মাতিয়ে রেখেছেন দুজনে। 



‘Me & Mine’ ক্যাপশনে এইটাই লিখেছেন ক্যাট। নায়িকার পরনে সাদা মনোকিনি। অনাবৃত ভিকির উর্দ্ধাঙ্গ। একে-অপরকে জড়িয়ে ধরে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। তারকাদম্পতির দৃষ্টিতে রোম্যান্স যেন ঝরে পড়ছে। এই ছবি ইনস্টাগ্রামে ছড়ানোর পর থেকে কমেন্টের বন্যা বয়ে গেছে। প্রিয়াঙ্কা চোপড়া থেকে হৃতিক রোশন, বলিউডের তারকারা কমেন্ট করে ছবিতে তাঁদের ভালবাসা জানিয়েছেন।


আরও পড়ুন, Aamir Khan-Ranbir Kapoor: এবার একই ছবিতে আমির-রণবীর! নেপথ্যে এই বাঙালি পরিচালক?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)