ওয়েব ডেস্ক: কমেডিয়ান কপিল শর্মা –র সঙ্গে আর এক কমেডিয়ান সুনীল গ্রোভারের বিতর্কের কথা কারওই অজানা নয়। সেই ঘটনার কারণেই কপিল শর্মা শো ছেড়ে চলে গিয়েছিলেন অনেক অভিনেতাই। এবার দ্য কপিল শর্মা শো ছাড়লেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং । শোনা যাচ্ছে তিনিও কপিল শর্মা শো ছাড়ছেন। কিন্তু কেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্রের খবর, কপিল শর্মা শো –র অনেক আগেই ভারতী সিং সই করেছিলেন আর এক কমেডি রিয়্যালিটি শো কমেডি দঙ্গল –এ। এবার সেই রিয়্যালিটি শো –টি অন এয়ার হতে চলেছে। আর তাতেই দেখা যাবে ভারতীকে।


এই প্রসঙ্গে ভারতী সিং বললেন, ‘যত দিন না আমার অন্য কমেডি শো কমেডি দঙ্গল অন এয়ার হয়নি, ততদিন দ্য কপিল শর্মা শোয়ে ছিলাম। আমার কাছে প্রথমে কমেডি দঙ্গলের প্রস্তাব আসে। আমি সইও করি। তারপর কপিল শর্মা শোয়ের জন্য সই করি। তাই দেখতে গেলে আসলে আমি কপিল শর্মা শো ছেড়ে চলে যাচ্ছি না। যদি কমেডি দঙ্গলের জন্য সই না করতাম, তাহলে কপিল শর্মা শো –তেই থাকতাম।’


প্রসঙ্গত, খুব শীঘ্রই আসছে ভারতী সিংয়ের নতুন কমেডি শো কমেডি দঙ্গল । সেখানে বিচারকের ভূমিকায় নতুন রূপে দেখা যাবে ভারতী সিংকে। শুধু তিনিই নন, তাঁর সঙ্গে থাকবেন বলিউডের অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক অনু মালিক।