Koushani Mukherjee, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা অভিনেত্রীরা বরাবরই শহরে ও গ্রামাঞ্চলের নানা স্টেজ শোয়ে অংশগ্রহণ করেন, তার মধ্যে ইয়ং স্টারেদের দেখা যায় কলেজ ফেস্টেও। কোথাও মঞ্চে উঠে তারকারা নাচেন কোথাও আবার শোনান গান। সেরকমই একটি কলেজ ফেস্টে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ঝড়ে গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Prosenjit Chatterjee| Srabanti: সুখবর! কান চলচ্চিত্র উৎসবের দরবারে প্রসেনজিৎ-শ্রাবন্তী অভিনীত ‘দেবী চৌধুরানী’


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কৌশানীর একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে কৌশানীর পরনে কালো ও সিলভার কাজের জাম্পস্যুট, চোখে রোদচশমা। কোনও এক কলেজের অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়েই জনপ্রিয় গান  ‘তেরে বিনা কিক মুঝে মিলতি নেহি’ গাইতে শুরু করেন নায়িকা। সেই গান শুনেই কটাক্ষের ঝড় নেটপাড়ায়। তবে শুধু কৌশানী নয়, এই গানে স্টেজেই উদ্দাম নাচতে দেখা যায় সাদা শার্ট পরা এক ব্যক্তি। নেটপাড়ায় তিনিও নজর কাড়েন সকলের। তারপরেই শুরু হয় ট্রোলের বন্যা।



লুঙ্গি ডান্স শুনে এক নেটিজেন লেখেন, ‘এবার বুঝলাম লিডিং মোস্ট হিরো-কে কেন এত পছন্দ। একেবারে রব নে বানা দি জোড়ি।’  কেউ আবার লেখেন, ‘গান শুনলে মানুষের মন ভালো হয়, এই গান শুনলে হার্ট অ্যাটাক হবে।’তবে কেউ কেউ ট্রোলের বিরোধীতাও করে লিখেছেন, ‘এরা অভিনেতা, গায়ক নয়’। তবে সবমিলিয়ে কৌশানীর গানে জেরবার নেটপাড়া।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)