ওয়েব ডেস্ক : করিনা কাপুরের সঙ্গে নাকি সম্পর্ক ছিল তাঁর। তাও আবার দীর্ঘ ৪ বছর ধরে। সম্প্রতি টুইটারে একটি ছবি পোস্ট করে এমনই দাবি করেন কমল রসিদ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি দাবি করেন, সইফ আলি খানের সঙ্গে বিয়ের আগে করিনার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন কেআরকে। তারপর একটানা ৪ বছর ধরে সেই সম্পর্কে ছিলেন তিনি। অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন কেআরকে-র এই টুইট..


 



যদিও অবাক লাগলে ঘটনাটা শুনতে হবে আপনাকে। ২০১৪ সাল থেকে কঙ্গনা রানাওয়াত এবং হৃত্বিক রোশন-এর মধ্যে সম্পর্ক নিয়ে বিবাদ চলছে। হৃত্বিক তাঁকে ‘ব্যবহার’ করেছেন, তাঁর ‘সুযোগ’ নিয়েছেন, তাঁর ‘নগ্ন ছবি প্রকাশ’ করেছেন বলে একের পর এক বিস্ফোরক দাবি করেছেন কঙ্গনা এবং তাঁর দিদি রাঙ্গলি।


অন্যদিকে হৃত্বিক পাল্টা দাবি করেছেন, তাঁর সঙ্গে কঙ্গনার বন্ধুত্ব ছিল। একসঙ্গে অভিনয় করতে গিয়ে যতটা বন্ধুত্বের প্রয়োজন, কঙ্গনার সঙ্গে সেই সম্পর্কই ছিল বলে দাবি করেছেন হৃত্বিক। যদিও হৃত্বিক যা-ই দাবি করুন না কেন, সম্প্রতি কঙ্গনার দিদি রাঙ্গলি চন্দেলও হৃত্বিকের বিরুদ্ধে তোপ দেগেছেন। এমনকী, হৃত্বিক এবং কঙ্গনার একটি ‘ঘনিষ্ঠ’ ছবি প্রকাশ করেছেন রাঙ্গলি।


সেখানে তিনি প্রশ্ন করেন, হৃত্বিকের সঙ্গে কঙ্গনার যদি সম্পর্ক না-ই থাকবে, তাহলে এই ছবি এল কোথা থাকে? আর রাঙ্গলির ওই প্রশ্নেরই পর তাঁর বিরুদ্ধে তোপ দাগেন কেআরকে। করিনার সঙ্গে ছবি পোস্ট করে, তিনি দাবি করেন, বেবোর সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কঙ্গনা এবং হৃত্বিকের কথা ছোড়াছুড়ির মাঝে রাকেশ রোশন পুত্রকে সমর্থন করতে গিয়েই কেআরকে ওই কাজ করেছেন বলে দাবি বি টাউনের একাংশের।


যদিও বিষয়টি নিয়ে কোনওরকম মন্তব্য করেননি করিনা কাপুর খান।