নিজস্ব প্রতিবেদন : ২০১৫ সালের ২৫ জানুয়ারি (Soha Ali Khan) সোহা আলি খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কুণাল খেমু। ৬ বছরের টানা সম্পর্কের পর রং দে বসন্তীর সহঅভিনেতার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন সোহা। পতৌদি-কন্যা এবং কুণালের বিয়ের পর তাঁদের জীবনে আসে ছোট্ট ইনায়া। ফলে বর্তমানে কেরিয়ারের পাশাপাশি ছোট্ট ইনায়াকে বড় করে তুলতে ব্যস্ত বলিউডের এই সেলেব দম্পতি।
বিয়ের পর সবে সবে ৫ বছরের বিবাহবার্ষিকী পালন করেছেন সোহা আলি খান এবং (Kunal Khemmu) কুণাল খেমু। ৫ বছরের বিবাহবার্ষিকী কাটানোর পর সম্প্রতি স্ত্রীকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন মলং অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : করোনাকে বুড়ো আঙুল! পুজো পাঠের পর বেনারসের ঘিঞ্জি রাস্তায় ঘুরছেন সারা আলি খান
তিনি বলেন, সোহার সঙ্গে সম্পর্কের প্রথম থেকে একটি বিষয়ে বেশ বিরক্ত হয়ে যান। যখনই সোহার সঙ্গে কোনও রেস্তোরাঁয় যান, তখন এক কাপ গ্রিন টি, শেক এবং কফি আনার নির্দেশ দেন। কিন্তু ওই ৩টি জিনিসের মধ্যে কোনও সময়ই সোহা একসঙ্গে গ্রিন টি, কফি শেক শেষ করেন না। অথচ ওই রেস্তোরাঁ বা ক্য়াফেতে সোহা যতক্ষণ থাকবেন, ততক্ষণ তাঁর সামনে থেকে ওই তিনটি জিনিস কিছুতেই সরানো যাবে না বলেও জানান কুণাল। এতেই সোহার উপর কুণাল মাঝে মধ্যে ক্ষেপে যান এবং বিরক্ত হয়ে যান বলে জানান পতৌদি বাড়ির জামাইরাজা। 


 



আরও পড়ুন  : করোনা আতঙ্কের মাঝে দমদার পার্টি, চুম্বনে মত্ত বলিউড তারকারা!
সোহার পাশাপাশি মেয়ে ইনায়াকে নিয়েও মুখ খুলতে দেখা যায় কুণাল খেমুকে। তিনি বলেন, ইনায়া খুব ছোট এখনও। তাই পাপারাতজি যেভাবে সব সময় ইনায়াকে ঘিরে রাখে, তা একেবারেই তাঁদের পছন্দ নয়। তারকা সন্তান হওয়ার ফলেই এত ছোট বয়স থেকে ইনায়াদের পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশ সহ্য করতে হয় বলেও জানান কুণাল খেমু।
প্রসঙ্গত ইনায়ার পাশাপাশি সইফ-করিনা পুত্র (Taimur Ali Khan) তৈমুরও সব সময় ক্যামেরার নজরে থাকে। যা নিয়ে ইতিমধ্যেই একাধিকবার অসন্তোষ প্রকাশ করেন (Saif Ali Khan) সইফ, (Kareena Kapoor Khan) করিনা। এমনকী, তৈমুরকে আর পাঁচজন সাধারণ শিশুর মতো বড় হতে দেওয়া হোক বলে বার বার আর্জি জানিয়েছেন করিনা কাপুর খান। তা সত্ত্বেও কোনও কাজ হয়নি। বিমানবন্দর থেকে, স্কুল কিংবা দিদার বাড়ি, সময় সময় তৈমুরকে ফ্ল্যাশের মুখে রেখে ছবি তোলার চেষ্টা করেন।